বউমা ফোনে ব্যস্ত, শাশুড়ির বিরুদ্ধে টিভি দেখার পাল্টা অভিযোগ থানায়, হতবাক পুলিস

Fri, 19 Mar 2021-3:10 pm,

নিজস্ব প্রতিবেদন: শাশুড়ি বউয়ের ঝগড়া। আদি অন্তকাল ধরে যার কোনও অন্ত নেই। বিভিন্ন পরিবারে বিভিন্ন বিষয় নিয়ে খুটাখুটি লেগেই আছে। যা নিয়ে ধারাবাহিক থেকে সিনেমাও তৈরি হয়েছে বহুবার। শাশুড়ির পছন্দ হয় না বউয়ের কাজ। বউয়ের কাছে নাপসন্দ থাকে শাশুড়ির লাইফস্টাইল। এই নিয়ে মল্যযুদ্ধ লেগে যায় বেশ কিছু পরিবারে। তবে অনেক পরিবারে শাশুড়ি বউয়ের বন্ধুসুলভ আচরণও অনেক ক্ষেত্রে ঈর্ষার কারণ হয়ে ওঠে। 

তবে সাম্প্রতিককালের শাশুড়ি বউয়ে যে ঝগড়ার ঘটনা সামনে এসেছে তার নেপথ্য কাহিনী শুনে হেসে খুন নেটপাড়া। পুলিসও হতবাক, তাদের কী শাস্তি দেবেন শাশুড়ি বউকে বুঝে উঠতে পারেনি। 

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোরক্ষপুরে। শাশুড়ি আর বউ মিলে রীতিমত মারপিট করেছেন তাঁরা। যা থামাতে পুলিসকে আসতে হয় ঘটনাস্থলে। 

কিন্তু পুলিস দুজেনের অভিযোগ শুনে বাকরূদ্ধ। কারণ, বউ জানিয়েছেন শাশুড়ি সারাদিন টিভি দেখেন। রান্না করেন না। বাসি খাবার দেন তাঁকে। যাঁর ফলে তিনি অসুস্থ হয়ে পড়েছেন। 

অন্যদিকে, শাশুড়ি জানিয়েছেন, বউমা মিথ্যাবাদী। ও সারাদিন ফোনে মুখ গুজে থাকেন। রান্নায় কোনও সাহায্য করে না। 

দু-পক্ষের বয়ান শুনে পুলিস তাঁদের নিজেদের মধ্যে সমস্যা মিটিয়ে নেওয়ার অনুরোধ করে। কিন্তু নিয়ম মেনে শাশুড়ি ও বউ দুজনের নামেই অভিযোগ দায়ের করা হয়েছে।        

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link