Bigg Boss OTT: Shamita থেকে Raqesh, বিগবসের ঘরের সদস্যদের পারিশ্রমিক আকাশছোঁয়া

Tue, 10 Aug 2021-7:43 pm,

নিজস্ব প্রতিবেদন: রবিবার থেকে ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয়েছে বিগবস সিজন ১৫। ইতিমধ্যেই বিগ বসের ঘরে প্রবেশ করেছেন ১৩জন প্রতিযোগি। বিতর্কিত এই শোয়ে অংশ নিতে প্রতিবছরই বেশ বড় অঙ্কের পারিশ্রমিক দাবি করেন প্রতিযোগিরা, এবছরও তার অন্যথা হয়নি। এবছর বিগ বসের ঘরে থাকার জন্য রিধিমা পন্ডিতের(Ridhima Pandit) পারিশ্রমিক সবচেয়ে বেশি। 'হামারি বহু রজনীকান্ত' ধারাবাহিকের এই জনপ্রিয় অভিনেত্রী প্রতিসপ্তাহ পিছু পাচ্ছেন প্রায় ৫লাখ টাকা। 

পর্ণোগ্রাফি মামলায় বিধ্বস্ত দিদি শিল্পার জীবন। এ সময়ই বিগ বসের ঘরে হাজির শমিতা শেঠি(Shamita Shetty)। এই সিজনে সপ্তাহ পিছু তাঁর পারিশ্রমিক ৩.৭৫লক্ষ টাকা।

ছোটপর্দায় জনপ্রিয় মুখ উর্ফি জাভেদ(Urfi Javed)। ইনস্টাগ্রামে তাঁর ফ্যান ফলোয়ারও বাকিদর কাছে ঈর্ষণীয়। প্রতি সপ্তাহে উর্ফি পাচ্ছেন ২.৭৫লক্ষ টাকা। 

কুমকুম ভাগ্য সিরিয়ালে নজর কেড়েছিলেন জিশান খান(Zeeshan Khan)। এবার তিনি হাজির বিগ বসর ঘরে। এই সিজনে তাঁর সপ্তাহ পিছু পারিশ্রমিক ২.৫লক্ষ টাকা। 

টেলিভিশনের বেশ কয়েকটি রিয়ালিটি শোয়ে অংশগ্রহণ করেছেন দিব্যা আগরওয়াল(Divya Agarwal)। তাঁর প্রাক্তন প্রেমিক প্রতীকও এবার রয়েছেন বিগবসের ঘরে। তবে প্রতীকের থেকে তাঁর পারিশ্রমিক দ্বিগুণ। দিব্যা প্রতি সপ্তাহ পিছু পাবেন ২ লক্ষ টাকা। 

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা ভাসিনও(Neha Bhasin) এসেছেন বিগ বসের ঘরে। দিব্যার মতো তাঁর সপ্তাহ পিছু পারিশ্রমিক  ২লক্ষ টাকা। 

বিগ বসের বাড়ির আরেক সদস্য পাঞ্জাবি পপস্টার মিলিন্দ গাবা(Milind Gaba)। প্রতি সপ্তাহে তিনি পাবেন ১.৭৫লক্ষ টাকা। 

ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং-র(Aksara Singh) সপ্তাহ পিছু পারিশ্রমিক ১.৭৫লক্ষ টাকা। ছবিতে যেরকম তাঁকে দেখা যায়, বিগ বসের ঘরে সেই ইমেজ ভাঙতে চান অভিনেত্রী। 

শিশুশিল্পী হিসাবে বলিউডে ডেবিউ করেছিলেন করণ নাথ(Karan Nath)। করণের প্রতি সপ্তাহের পারিশ্রমিক ১.৫লক্ষ টাকা। 

সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার মুসকান জাট্টানা(Muskaan Jattana) এ বছর বিগ বসের ঘরের অন্যতম সদস্য। প্রতি সপ্তাহ পিছু তিনি পাবেন ১.৫লক্ষ টাকা। Muskaan Jattana

বিগ বসের ঘরে পা দিয়েই নিশান্ত ভাট(Nishant Bhatt) জানিয়েছেন তিনি গসিপ করতে ভালোবাসেন। নিশান্তের গসিপ আগামী দিনে এই শো-কে কতটা বিতর্কিত করে তোলে এখন তারই অপেক্ষা। এই সিজনে প্রতি সপ্তাহে তাঁর পারিশ্রমিক ১ লক্ষ ২০ হাজার টাকা। 

'তুম বিন' ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন অভিনেতা রাকেশ বাপাট(Raqesh Bapat) তবে এরপর আর বিশেষ কোনও ছবিতে দাগ কাটতে পারেননি তিনি।  নিশান্তের সমানই পারিশ্রমিক পাচ্ছেন রাকেশ। 

এই  সিজনে সবচেয়ে কম পারিশ্রমিক পাচ্ছেন প্রতীক সেহাজপাল(Pratik Sehajpal)। সপ্তাহ পিছু তিনি পাবেন  ১লক্ষ টাকা। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link