মাঝ রাতে অরিজিৎ সিংয়ের জিয়াগঞ্জের বাড়িতে এপ্রিল ফুল হাতে সলমন!

Sun, 01 Apr 2018-6:33 pm,

রাত তখন ১২টা, হঠাৎই  অরিজিৎ সিংয়ের মুর্শিদাবাদের জিয়াগঞ্জের বাড়ির সামনে এসে দাঁড়ালো একটি কালো স্কর্পিও। সকলকে চমকে দিয়ে সেই গাড়ি থেকে নামেন সলমন খান, সঙ্গে তাঁর নিরাপত্তারক্ষীরা। 

হঠাৎ কী এমন হল যে অরিজিতের জিয়াগঞ্জের বাড়িতে হাজির হলেন সলমন?

অরিজিৎ সিংয়ের উপর ভাইজানের রাগের কারণ সকলের জানা। মনে করা হয় তাঁর উপর ভাইজান রেগে আছেন বলেই বলিউডে বহু প্লে ব্যাকের সুযোগ হারাচ্ছেন বাংলার ছেলে। এর জন্য সোশ্যাল সাইটে ক্ষমাও চেয়েছিলেন অরিজিৎ। এমনকি সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টেেও হাজির হয়েছিলেন। তবুও মন গলেনি সল্লুর। 

শোনা যাচ্ছে, হঠাৎই রাগ পড়েছে সলমনের। সম্প্রতি, মুম্বইয়ের এক লাইভ কনসার্টে সলমনের 'টাইগার জিন্দা হ্যায়'-এর 'দিল দিয়া গলন' গানটি গেয়েছিলেন অরিজিৎ। যে গানটি প্লে ব্যাক থেকে একসময় না-কি বঞ্চিত হয়েছিলেন অরিজিৎ। তাঁকে সরিয়ে পাকিস্তানি গায়ক আতিফকে দিয়ে গান গাইয়েছিলেন সলমন। তবে কি সেই গান গেয়েই সলমনকে মুগ্ধ করলেন অরিজিৎ!

ঘটনাচক্রে এদিন জিয়াগঞ্জের বাড়িতেই ছিলেন অরিজিৎ সিং। হঠাৎ দরজায় ভাইজানকে দেখে চমকে যান তিনি। এরপর পারিবারিক জমায়েতে একান্তে বেশ খানিকটা সময় কাটান দুজনে। দেখে বোঝাই যায় বরফ গলে জল...

এরপর সলমন যখন রওনা দিচ্ছেন তখন তাঁকে ছাড়তে কলকাতা বিমানবন্দরে চলে যান অরিজিৎ নিজেই। তবে কি ভাইজান আর অরিজিতের সম্পর্ক এক্কেবারে ঠিকই হয়ে গেল! না, এরমধ্য়ে আরেকটা বিষয়ও রয়েছে...

না, দুঃখের বিষয় যা যা পড়লেন তার কোনওটাই বাস্তবে ঘটেনি। আসলে আজ ১ এপ্রিল তো, তাই আপনাদের জন্য রসিকতা করার লোভ টুকু ছাড়তে পারা গেল না। তবে শুধু রসিকতাই নয়,ZEE ২৪ ঘণ্টা ডট কম ভীষণভাবে এই দুই প্রতিভাবান শিল্পীর মিলমিশ কামনা করে। বলতে পারেন সেই উদ্দেশ্যেই আমাদের এই প্রয়াস। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link