Bumrah-র জীবনসঙ্গিনী হিসাবে জোরালো এই তরুণীর নাম, কে ইনি?

Wed, 10 Mar 2021-6:14 pm,

১৪ ও ১৫ মার্চ গোয়ায় বসছে ক্রিকেটার যশপ্রীত বুমরার বিয়ের আসর! সেকারণেই নাকি ছুটি নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের এই সদস্য। কান পাতলেই শোনা যাচ্ছে এমন গুঞ্জন। কিন্তু পাত্রী কে?

যদিও বিয়ে নয় ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটি নিয়েছেন যশপ্রীত। বিয়ের বিষয়ে বুমরা নিজে কিছু না বললেও সূত্রের খবর বিয়ের জন্যই তিনি ছুটিটা নিয়েছেন। 

এও শোনা যাচ্ছে গোয়াতে বুমরার বিয়েটা নাকি ব্যক্তিগত পরিসরেই আয়োজন করা হয়েছে। মাত্র ৫০জন অতিথির উপস্থিতিতে হবে বিয়ে। 

বুমরার জীবনসঙ্গিনী হিসাবে প্রথমে শোনা যাচ্ছিল দক্ষিণী নায়িকা অনুপমা পরমেশ্বরের নাম। তবে এবিষয়ে বুমরা কিছু জানাননি। এমনকি অনুপমার পরিবারও একথা অস্বীকার করেছে। 

এখন বুমরার জীবনসঙ্গিনী হিসাবে শোনা যাচ্ছে সঞ্জনা গণেশনের নাম। পেশায় যিনি কিনা একজন সঞ্চালিকা। যদিও সঞ্জনার সঙ্গে বুমরার প্রেমের গুঞ্জন কিছুটা পুরনো। 

বিয়ের বিষয়ে বুমরা বা সঞ্জনা কিছু না জানালেও নেটিজেনরা তাঁদেরকে বিয়ের শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছেন। 

টুইটারে ঘুরে বেড়াচ্ছে যশপ্রীত বুমরাকে নিয়ে সঞ্জনা গণেশনের পুরনো কিছু টুইট। বুমরাকে শুভেচ্ছা জানিয়ে সঞ্জনার এই টুইটগুলিই তাঁদের প্রেমের গুঞ্জন আরও জোরালো করেছে।  

প্রসঙ্গত IPL, ইন্ডিয়ান সুপার লিগ, প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগ-এ সঞ্জনা গণেশনকে সঞ্চলনা করতে দেখা গিয়েছে। ক্রীড়া সঞ্চালক হিসাবে সঞ্জনা বেশ পরিচিত। 

ক্রীড়া সঞ্চালক হওয়ার আগে মডেলিংও করেছেন সঞ্জনা। ২০১৪য় 'মিস ইন্ডিয়া পুণে'র চূড়ান্ত পর্বে পৌঁছেছিলেন সঞ্জনা। তবে ফাইনাল রাউন্ড থেকে তিনি ছিটকে যান।

সঞ্জনা পুণের মেয়ে। ১৯৯১-র ৬ মে তাঁর জন্ম। পড়াশোনা সফটওয়্যার ইঞ্জিনিয়ারের ডিগ্রি রয়েছে তাঁর, এই পেশায় বেশকিছুদিন কাজও করেছেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link