৩০ পা সঞ্জয় কন্যা ত্রিশলার, ফিরে দেখা বাবা-মেয়ের কিছু মুহূর্ত

Sun, 12 Aug 2018-7:40 pm,

১৯৮৭ সালে রিচা শর্মাকে বিয়ে করেছিলেন সঞ্জয় দত্ত। ১৯৮৮ সালেই রিচার কোল জুড়ে আসে ত্রিশলা। ত্রিশলাই সঞ্জয়ের প্রথম সন্তান। 

১২ অগস্ট নিজের ৩০ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন সঞ্জয় কন্যা ত্রিশলা। এদিন তাঁর জন্মদিনে তাঁরে শুভেচ্ছা জানিয়েছেন বাবা সঞ্জয় ও তাঁর সৎ মা মান্যতা দত্ত।

জন্মদিনের সকালে ইনস্টাগ্রামে বিশেষ ছবি পোস্ট করেন ত্রিশলা। তার নিচে মান্যতা লেখেন ''হ্যাপি বার্থ ডে ডার্লিং। শুভেচ্ছা  ও ভালোবাসা রইল।''

ইনস্টাগ্রামে তারকা সন্তানদের মধ্যে সঞ্জয় কন্যা ত্রিশলাও বেশ জনপ্রিয়। 

ছোট বয়সেই মা কে হারিয়েছিলেন ত্রিশলা দত্ত। ক্যান্সার আক্রান্ত হওয়ার পর বিদেশে চিকিৎসা করাতে যান রিচা শর্মা। পরে সুস্থ হওয়ার পর রিচা মেয়ে ত্রিশলাকে নিয়ে দেশে ফিরলে সঞ্জয় অবশ্য সেসময় তাঁদের বিমানবন্দরে আনতে যাননি। শোনা যায়, সেসময় মাধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন সঞ্জয়।

পরবর্তীকালে রিচা যখন সঞ্জয়ের সঙ্গে সম্পর্ক ঠিক করে নিতে চাইছিলেন সেসময়ই বিবাহ-বিচ্ছেদের মামলা করেন সঞ্জয়। আঘাত পান ত্রিশলার মা রিচা। শেষ পর্যন্ত ১৯৯৬ সালে ব্রেন ক্যান্সারে মৃত্যু হয় রিচার। 

মায়ের মৃত্যুর পর ত্রিশলা আমেরিকাতে তাঁর দাদ- দিদার (মা রিচা শর্মার মা-বাবা) সঙ্গেই থাকতেন।  যদিও এর মাঝে মাধুরীর সঙ্গে সম্পর্ক ভাঙার পর সঞ্জয় রেহা পিল্লাইকে বিয়ে করেন এবং বিচ্ছেদও হয়ে যায়।

পরবর্তীকালে ২০০৭ এ যখন সঞ্জয়-মান্যতার প্রেমের খবর প্রকাশ্যে আসে, এবং সঞ্জু মান্যতাকে বিয়ের সিদ্ধান্ত নেন, সেময় বাবাকে খোলা চিঠি লেখেন মেয়ে ত্রিশলা।

খোলা চিঠিতে বাবাকে আর বিয়ে না করার পরামর্শ দেন ত্রিশলা।

ত্রিশলা চিঠিতে লেখেন, '' আমি বাবাকে আর বিয়ে না করার অনুরোধ জানাচ্ছি। হয়ত আমায় স্বার্থপর মনে হবে, তবে আমি নয়, আমার ভালোবাসাই একথা বলছে। আমার মন বলছে সকলে তোমায় চিরকাল নিজের স্বর্থের জন্য ব্যবহার করেছে। আর তুমি কিছু না বুঝেই ব্যবহৃত হয়েছো। তোমার জীবনে আর কোনও মহিলার দরকার নেই। শুধু একজন মহিলাই যথেষ্ঠ সেটা আমি তোমার মেয়ে। আমি মুম্বইয়ে ফিরতে চাই, তোমার সঙ্গে থাকতে চাই।  ''

যদিও সেসময় মেয়ে ত্রিশলার অনুরোধ রাখেননি সঞ্জয়, তিনি মান্যতাকে বিয়ে করেন। তবে এরপর ত্রিশলা আর দেশে ফেরেননি।

বর্তমানে নিউ ইয়র্কেই থাকেন সঞ্জয়ের বড় মেয়ে ত্রিশলা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link