শনিবার রাশিবদল চন্দ্রের, শুভ-অশুভ যোগ কোন কোন রাশির?

Fri, 25 May 2018-11:55 pm,

মেষ- পুরনো সমস্যার সমাধান হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ রয়েছে। ব্যবসায় ফায়দা হবে। নতুন চাকরি পাওয়ার যোগ রয়েছে। কাজে পরিশ্রম করলে সফলতা পাবেন। কয়েকটি ভুলের জন্য আপনি চিন্তিত হতে পারেন। 

বৃষ- কোনও বিশেষ কাজের জন্য পরিকল্পনা তৈরি করে এগিয়ে যান। ভেবেচিন্তে কথা বলুন, নইলে বিবাদে জড়াতে পারেন। আজ খরচ বাড়তে পারে। কাজকর্মে বাধার সম্মুখীন হতে পারেন। গোটা দিন আপনার জন্য চ্যালেঞ্জিং হতে চলেছে।  

মিথুন- নতুন পদ্ধতি শেখার সুযোগ পাবেন। আপনার পরিকল্পনা সফল হতে পারে। ব্যবসায় বিভ্রান্তিকর পরিস্থিতির মধ্যে পড়তে পারেন। যা ঘটবে তা আপনার পক্ষে শুভ হবে। আবেগের বশে কোনও সিদ্ধান্ত নেবেন না। 

কর্কট- কোনও কথা আপনার মনের মধ্যে সঙ্কট তৈরি করতে পারে। আপনি কাজে ব্যস্ত হয়ে পড়বেন। প্রচুর পরিশ্রম করতে পারেন আজ। সম্মান বাড়বে। কম কথা বলুন, শুনুন বেশি। 

সিংহ- নতুন ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। অনবরত চেষ্টা করলে সফলতা পেতে পারেন। কয়েকটি সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন। আপনার সম্মান বাড়তে পারে। নতুন কাজ শুরু করার যোগ রয়েছে। কোনও জিনিস ভুলে যেতে পারেন। খরচ বাড়তে পারে। অতিরিক্ত সময় কাজে ব্যয় হতে পারে, তার ফায়দা পাবেন না আপনি। 

 

কন্যা- ব্যয়বহুল জিনিস কেনার ব্যাপারে ভাবনাচিন্তা করতে পারেন। আজ কিছু সমস্যার আপনার সঙ্গে থাকতে পারে। কঠিন প্রশ্নের উত্তর খুঁজবেন। কাজে অতিরিক্ত চাপ থাকবে। নির্দিষ্ট সময়ে সাহায্য না পাওয়ায় মন খারাপ হবে। ভালবাসার মানুষের কাছে মনের কথা বলার আদর্শ দিন আজ। 

তুলা- নতুন কাজে মনোযোগ দেবেন। নতুন পরিকল্পনা মাথায় আসতে পারে। চাকরি বদলের সিদ্ধান্ত নিতে পারেন। বুদ্ধিমত্তার ব্যবহার করুন। অপ্রয়োজনীয় খরচ করবেন না। ব্যবসায় নতুন কিছু করতে পারেন। নিজের কথার উপরে নিয়ন্ত্রণ রাখুন। বেঁফাস মন্তব্য করবেন না। 

বৃশ্চিক- চাকরি ও জীবন নিয়ে নতুন ভাবনাচিন্তা করতে পারেন। কোনও বড় কাজ  শেষ করতে পারেন। খরচ বাড়বে। পারিবারিক শান্তি বজায় থাকবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ফল নিয়ে ভাবনাচিন্তা করুন।

ধনু- আত্মসম্মান বজায় রেখে কাজ করুন। ধনপ্রাপ্তির যোগ রয়েছে। নিজের জীবনে সফল হতে পারেন। কয়েকটি ঘটনা আপনার জন্য ইতিবাচক হতে পারে। পুরনো সম্পর্ক কাজে আসবে। পরিজনদের কথায় আঘাত পেতে পারেন। অফিসে পরিস্থিতি প্রতিকূল হতে পারে, সে কারণে চিন্তায় পড়তে পারেন।

মকর-  নতুন কিছু করার চিন্তা করতে পারেন। দিনটা রোম্যান্টিক ও ইতিবাচক হবে। কাজ করার শক্তি বাড়বে। মানসিক অশান্তি বাড়তে পারে। কর্মস্থল বা ব্যবসায় আজ ব্যর্থ হতে পারেন। বিবাদে জড়াবেন না। 

কুম্ভ- ভেবেচিন্তা খরচ করুন। অন্যদের ভরসায় থাকবেন না। কোনও কাজ   অসমাপ্ত থাকতে পারে। কয়েকজনের কাছে আপনার ভাবমূর্তি খারাপ হতে পারে। সফলতা পাওয়ার জন্য চেষ্টা করতে হবে আপনাকে। আয় ও বিনিয়োগ হবে। আগে থেকে পরিকল্পনা করে রেখেছেন এমন কাজ আজ শুরু করুন। 

মীন- ব্যবসায় তেমন ভাল সময় যাবে না। পরিকল্পনায় সমস্যা হতে পারে। বড় সিদ্ধান্ত নেওয়ার জন্য শুভ দিন নয়। প্রয়োজন পড়লে অভিজ্ঞ ব্যক্তির সাহায্য নিন। পরিশ্রম করলে ফল   পাবেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link