Shani Grahan 2024: বিরল মহাজাগতিক ঘটনা! ১৮ বছর পর আতঙ্কের চন্দ্রগ্রহণে মারাত্মক কী আশঙ্কা করা হচ্ছে?

Soumitra Sen Wed, 24 Jul 2024-2:47 pm,

কখন দেখা যাবে শনির চন্দ্রগ্রহণ? আজ, বুধবার রাত ১.৩০টা থেকে ২টো ২৫ মিনিট পর্যন্ত চলবে এই গ্রহণ। তখন চাঁদের পিছন থেকে আংশিক ভাবে উঁকি মারতে দেখা যাবে শনিকে। 

ভারত ছাড়া শ্রীলঙ্কা, মায়ানমার, চিন ও জাপান থেকেও শনির এই চন্দ্রগ্রহণ দেখা যাবে। ফের এ ঘটনা দেখা যাবে এ বছরের ১৪ অক্টোবরে। আচ্ছা, এবার দেখে নেওয়া যাক, শনির এই চন্দ্রগ্রহণের প্রভাব কোন কোন রাশিতে পড়তে চলেছে।

শনির এই চন্দ্রগ্রহণের ফলে মেষ রাশির জাতকেরা কেরিয়ারে উন্নতি করবেন। এই সময়ে মেষ রাশির জাতকদের জীবনে নানা সমস্যা দেখা দিতে পারে। সংসারে অশান্তি হতে পারে। পথদুর্ঘটনার যোগ আছে।

অন্যের আচরণে আঘাত পেতে পারেন সিংহ রাশির জাতকরা। মনে অশান্তি থাকবে। শনির চন্দ্রগ্রহণের ফলে এই অশুভ সময়টা ধৈর্য্য ধরে কাটানোই ভালো। না হলে অন্য ঝামেলা হতে পারে।

ধনু রাশির জাতকদের স্বাস্থ্য নিয়ে একটু সতর্ক থাকতে হবে। আর্থিক সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। বিনিয়োগ করলে একটু ভাবুন। এই সময় কাউকে টাকা ধার না দেওয়াই ভালো।

মকর রাশির জাতকেরা এ সময়ে কোনও বড় সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। এই সময়ে কোনও জরুরি সিদ্ধান্ত না নেওয়াই ভালো। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আর্থিক ক্ষতির মুখে পড়তে হতে পারে।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link