Ram Gopal Varma Birthday: ভার্মা জানেন গোপন কম্মোটি! কঠোর ভাবে প্রাপ্ত মনস্কদের জন্য...

Fri, 07 Apr 2023-5:58 pm,

 ২০১৬ সালে মুক্তি পায় রাম গোপাল ভার্মার (RGV) 'বীরাপ্পান'। একজন মহিলা সাংবাদিকের দ্বারা তাঁর এই ছবির সমালোচনায়  ক্ষুব্ধ হন তিনি। তাই তিনি সেই সাংবাদিকে উদ্দেশ্যে করে ট্যুইটারে নেতিবাচক মন্তব্য শেয়ার করেন।

কর্মজীবনে শ্রীদেবীর সঙ্গে মাত্র দুটি ছবিতেই কাজ করেছেন রাম। অভিনেত্রীর প্রতি তাঁর যে একটা সুপ্ত ভালোবাসা ছিল সেকথা নিজেই স্বীকার করেছেন পরিচালক। অভিনেত্রীর মৃত্যুর পর পরিচালকের এধরনের মন্তব্যের নিন্দা করেছেন অনেকেই। 

পুষ্করে ভক্তদের মৃত্যু হওয়ায় ট্যুইটারে প্রশ্ন তোলেন পরিচালক। 'পুষ্করে ভক্তদের মৃত্যুর জন্য শুধু সি বি নাইডুকে দোষারোপ করা হচ্ছে, কেন কেউ ঈশ্বরকে দোষ দিচ্ছেন না?', ট্যুইট করেন রাম। 

২০১৪ সালে ভগবান গণেশকে নিয়ে তামাশা করেন রাম গোপাল ভার্মা। পরে নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়ে নিলেও, বিতর্ক থামেনি। 

২০২২ সালে সোশ্যাল মিডিয়ায় রাম একটি টিজার ছবি পোস্ট করেন। সেখানে অভিনেত্রী আশু রেড্ডির পায়ের কাছে বসে থাকতে দেখা যায় তাঁকে। নায়িকার পা নিজের কোলে তুলে নিয়ে তাতে চুম্বন করতে দেখা গেছে পরিচালককে। 

রাম গোপাল ভার্মার ওয়েব সিরিজ গানস অ্যান্ড থাইস (Guns & Thighs)। তাঁর এই নতুন সিরিজ দেখে অনেকেই মনে করেছেন যে, অনলাইন মিডিয়াতেও সেন্সর করার ভাবনা আনতেই পারে সেন্সর বোর্ড ।

রাম গোপাল ভার্মার ছবি ‘আগ’ বিতর্কে ঘেরা। রমেশ সিপ্পির কাজকে বিকৃত করার অভিযোগে, দিল্লি হাইকোর্ট জরিমানা হিসেবে তাঁকে ১০ লক্ষ টাকা দেওয়ার নির্দেশ দেয়।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link