ক্যান্সার আক্রান্ত শিশুদের জন্য এটাই করলেন কিং খান

Fri, 03 Aug 2018-3:31 pm,

তিনি শুধু বলিউডের কিং নন, মনুষ্যত্ববোধেও তিনি অনেকের থেকে উপরে তা আরও একবার প্রমাণ করলেন শাহরুখ খান। এবার ক্যান্সার আক্রান্ত শিশুদের পাশে দাঁড়ালেন বলিউড বাদশা। 

বৃহস্পতিবার, ক্যান্সার আক্রান্ত বেশকিছু শিশুকে যাঁরা এবছর 'ওয়ার্ল্ড চিলড্রেনস উইনারস গেমস' এ ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবে, তাঁদের নিজের বাড়ি 'মন্নত' এ ডাকেন শাহরুখ। তাঁদের সঙ্গে বেশকিছুটা সময় কাটান। 

টাটা মেমোরিয়াল হসপিটালে চিকিৎসারত এই শিশুদের সাহায্যার্থে এগিয়ে এসেছে শাহরুখের স্বেচ্ছাসেবী সংগঠন 'মীর ফাউন্ডেশন' ও কলকাতা নাইট রাইডার্স। 

এই শিশুরাই এবছর মস্কোয় আয়োজিত 'ওয়ার্ল্ড চিলড্রেনস উইনারস গেমস' এর বিভিন্ন প্রতিযোগিতায় যেমন, ফুটবল, টেবিল টেনিস, সাঁতার, শ্য়ুটিং-এ অংশ নিতে চলেছে। 

অগস্টের ২ তরিখ থেকে শুরু হয়েছে এই 'ওয়ার্ল্ড চিলড্রেনস উইনারস গেমস', যা চলবে আগামী ৬ অগস্ট পর্যন্ত। মোট ১০ জন ক্যান্সার আক্রান্ত শিশু এই প্রতিযোগিতায় অংশ নিয়েছে। তাঁদের সঙ্গে মস্কোয় পৌঁছেছেন তাঁদের বাবা-মা ও চিকিৎসকরাও। 

এর আগে আমৃত্যু অ্যাসিড আক্রান্তদের সমস্ত রকমভাবে পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতিও করছেন শাহরুখ, দাঁড়িয়েওছেন। শুধু তাই নয়, তাঁর অবর্তমানে এই দায়িত্ব তাঁর মেয়ে সুহানা খান নেবে বলেও জানিয়েছেন কিং খান।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link