মাত্র ২০ বছর বয়সেই ১৩ বছরের বড় Shahid-কে বিয়ে করতে রাজি হন Mira

Wed, 07 Jul 2021-8:54 pm,

২০১৫-র ৭ জুলাই সাতপাকে বাঁধা পড়েছিলেন শাহিদ কাপুর ও মীরা রাজপুত। দেখতে দেখতে বিয়ের ৬ বছর কাটিয়ে ফেললেন শাহিদ-মীরা। এই কয়েক বছরে সুখী দাম্পত্যের উদাহরণ হয়ে উঠেছেন এই দম্পতি। 

ষষ্ঠ বিবাহবার্ষিকীতে শাহিদকে জড়িয়ে ধরে একটি ছবি পোস্ট করেছেন মীরা। ক্যাপশানে লিখেছন, ''আমি তোমাকে কতটা ভালবাসি তা শব্দে প্রকাশ করা যাবে না। সুখী ৬, আমার ভালবাসা, আমার জীবন।''

শাহিদ-মীরার প্রেমের গল্প কোনও বলিউড সিনেমার তুলনায় কম কিছু নয়। জানা যায়, পারিবারিক এক বন্ধুর পার্টিতে শাহিদের সঙ্গে প্রথম আলাপ হয় মীরার। তখন মীরার বয়স ছিল মাত্র ১৬। এরপর দুই পরিবারই শাহিদ-মীরার দেখা করার  ব্যবস্থা করে দেয়, সেটা ছিল ২০১৪ সাল। 

এক সাক্ষাৎকারে শাহিদ জানান, তিনি মীরার সঙ্গে মাত্র ১৫ মিনিট দেখা করার জন্য গিয়েছিলেন, কী কথা বলবেন, কিছুতেই ঠিক করতে পারছিলেন না। শেষপর্যন্ত অবশ্য ৭ ঘণ্টা গল্প করেছিলেন শাহিদ-মীরা। 

 

২০১৫-র ৭ জুলাই ১৩ বছরের ছোট মীরার সঙ্গে বিয়েটা সেরেই ফেলেন শাহিদ। দিল্লির একটি গুরুদুয়ারায় হয়েছিল তাঁদের বিয়ের মূল অনুষ্ঠান। 

বিয়ের দেড় বছর পর শাহিদ-মীরার জীবনে আসে তাঁদের প্রথম সন্তান মিশা। ২০১৮ সালে তাঁদের জীবনে আসে দ্বিতীয় সন্তান জৈন। 

শাহিদের কথায়, মাত্র ২০ বছর বয়সেই তাঁকে বিয়ে করতে রাজি হয়ে গিয়েছিলেন মীরা রাজপুত। শুধু অভিনেতার সঙ্গেই নয়, তাঁর পরিবারের সঙ্গেও মীরার সম্পর্ক কিন্তু বেশ ভালো। এককথায়, বিয়ের পর থেকে শাহিদের সঙ্গে জমিয়ে সংসার করছেন মীরা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link