Shakib Al Hasan Return: অবশেষে দেশে ফিরছেন সাকিব? ক্রিকেটারের নিরাপত্তা বিষয়ে বড় আপডেট বিসিবি সভাপতির...

Soumita Mukherjee Tue, 08 Oct 2024-5:31 pm,

সেলিম রেজা, ঢাকা: ভারতে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ চলাকালেই কেরিয়ারের ইতি টানার কথা জানিয়ে দিয়েছিলেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। 

বাংলাদেশের মাটিতে আসন্ন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে খেলে লাল বলের ক্রিকেটকে বিদায় জানাতে চান বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় এই তারকা। 

তবে নিরাপত্তার প্রশ্নে তাঁর বাংলাদেশে ফেরা নিয়েই অনিশ্চয়তা দেখে দিয়েছে। বাংলাদেশে ফিরতে এবং পুনরায় বাংলাদেশ ছাড়তে নিরাপত্তা চেয়েছিলেন সাকিব। 

এই অলরাউন্ডারের বাংলাদেশে ফিরে অবসর নেওয়ার ইস্যুতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বর্তমান সভাপতি জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার ফারুক আহমেদ জানালেন ইতিবাচক কথা। 

ঢাকার মিরপুরে ক্রিকেট বোর্ডের মিটিং শেষে জি ২৪ ঘণ্টার বাংলাদেশ সংবাদদাতার মুখোমুখি হন তিনি।সাকিবের বাংলাদেশে ফিরে অবসর নেওয়া প্রসঙ্গে ফারুক বলেন, 'হ্যাঁ, সাকিবের সাথে আমার যোগাযোগ হয়েছে, সাকিবের ভালো সম্ভাবনা আছে বাংলাদেশে এসে অবসর নেওয়ার।' 

এরপর সাকিবের নিরাপত্তার ইস্যুতে ফারুক বললেন, ‘লিগ্যালটা তো আমি বলতে পারবো না। সর্বোচ্চ পর্যায় থেকে, আমি তো ছোট মানুষ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট। আমার হাতে ক্ষমতা খুব কম। সাকিবের ব্যাপারটা পুরোপুরি সরকার থেকে আসতে হবে।'

'বাংলাদেশের আইনশৃঙ্খলা বাহিনী আছে, সরকার আছে, উপদেষ্টা আছে তারা সিদ্ধান্ত নেবে তার সামগ্রিক দায়িত্ব নেওয়ার। আমাদের ক্রিকেট বোর্ডের যতটুকু ক্ষমতা, ক্রিকেট স্টেডিয়ামের ভেতর ও ইনডোরে যাবে, মাঠে খেলবে, অনুশীলন করতে যাবে; এই দায়িত্ব নেওয়াটা তো খুব সহজ। এটা আমরা নিতে পারব।',যোগ করেন তিনি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link