Shani Dev: এই শনিবারেই তৈরি হচ্ছে শশ মহাপুরুষ যোগ, শনির দৃষ্টিতে কপাল খুলবে ৩ রাশির

Fri, 28 Apr 2023-5:31 pm,

Shash Mahapurush Rajyog: শনি কুম্ভ রাশিতে অবস্থান করায় শশ মহাপুরুষ রাজযোগ তৈরি হতে চলেছে। কিছু রাশির জাতক জাতিকারা এর বড়সড় সুফল পেতে চলেছেন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির ওপর শনির কৃপা বর্ষিত হবে।

জ্যোতিষ শাস্ত্রে শনি গ্রহকে সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রহ বলে মনে করা হয়। শনিকে সর্বদাই দেখা হয় ঝামেলার গ্রহ হিসেবে। যদিও এই ঘটনা একেবারেই নয়। এমন অনেক শনি যোগ রয়েছে যা কোনও ব্যক্তিকে পদমর্যাদা থেকে রাজা করে তোলে। শশ মহাপুরুষ যোগ তার মধ্যে অন্যতম।

যদি শনি মকর, কুম্ভ বা তুলা রাশির কেন্দ্রে অবস্থান করে এবং আরোহী শক্তিশালী হয়, তাহলে শশ যোগ তৈরি হয়। এ এক ধরনের রাজযোগ। ১৭ জানুয়ারি শনি কুম্ভ রাশিতে পাড়ি জমায়। শনি আগামি আড়াই বছর কুম্ভ রাশিতে অবস্থান করবে। শনি কুম্ভ রাশিতে অবস্থান করায় শশ মহাযোগ তৈরি হতে চলেছে। 

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকারা এই রাজ যোগ থেকে বিশেষ লাভ পেতে চলেছেন। শনির কৃপায় আপনার জীবনে শুভ পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। জীবনের কিছু সমস্যা থেকে চিরতরে মুক্তি পেতে পারেন। এই যোগে যে কোনও জায়গা থেকে হঠাৎ টাকা পেতে পারেন। আপনার শরীর ভালো থাকবে এবং এই সময়ে আপনি আপনার পরিশ্রমের পূর্ণ ফল পাবেন।

মিথুন- এই যোগের ফলে মিথুন রাশির জাতক-জাতিকার জীবনে অনেক ভালো পরিবর্তন দেখা যেতে পারে। আপনি আরও সক্রিয়ভাবে অনেক সামাজিক কাজে অংশ নেবেন, যার কারণে সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের সঙ্গে তীর্থভ্রমণেও যেতে পারেন। পদোন্নতির ক্ষেত্রে অনেক বড় সুযোগ পেতে চলেছেন। আপনার দাম্পত্য জীবনে যে সব ধরনের উত্তেজনা চলছে, তাও চলে যাবে।

সিংহ- এই যোগের প্রভাবে সিংহ রাশির জাতক জাতিকারা কম পরিশ্রমেও ভাল ফল পাবেন। এ সময় শিক্ষার্থীরা যে পরীক্ষায় দেবে তাতে ভালো নম্বর পাবে। কর্মক্ষেত্রে শাশ যোগ আপনাকে দারুণ সাফল্য এনে দেবে। এই সময়ে জমি ও ভবন সংক্রান্ত কাজে সাফল্য আসবে। যাঁরা কোনও ব্যবসার সঙ্গে যুক্ত, তাঁরাও এই সময়ে বড়সড় কোনও চুক্তি পেতে পারেন।

তুলা রাশি- তুলা রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে এই যোগের প্রভাব দেখা যাবে। যে কাজই করুন না কেন, তাতে সাফল্য পাবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই যোগে শীর্ষ পদে পৌঁছতে পারেন। এই সময়টা আপনার জন্য আর্থিক লাভ বয়ে এনেছে। এই সময়ে আপনার কেরিয়ারে অনেক নতুন সুযোগ আসতে পারে। যে সব পড়ুয়ারা বিদেশে পড়াশোনার স্বপ্ন দেখছে, তাদের জন্য এই সময়টা খুব ফলপ্রসূ বলে প্রমাণিত হবে।

কুম্ভ- আপনার স্বাস্থ্যের অনেক উন্নতি হবে এবং আপনি নিজের মধ্যে ইতিবাচক পরিবর্তন অনুভব করবেন। এই যোগের ফলে আপনার আর্থিক জীবনেও উন্নতি হবে। অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন যা আপনাকে উপকৃত করবে। নিয়মানুবর্তিতা ও পরিশ্রমের জোরে আপনি কর্মক্ষেত্রে এগিয়ে যাবেন এবং পদ ও বেতন বৃদ্ধির ক্ষেত্রেও সফল হবেন। সম্মানের সুফলও পাবেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link