রাজার থেকে Divorce পেতে মরিয়া হয়ে ওঠেছিলেন, দ্বিতীয় বিয়েও ভাঙছে Shweta-র

Tue, 02 Mar 2021-8:39 pm,

১৯৯৮ সালে ভোজপুরী অভিনেতা রাজা চৌধুরীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন শ্বেতা তিওয়ারি। সেসময় শ্বেতার বয়স  ছিল মাত্র ১৯। এক বন্ধুর মাধ্যমে রাজার সঙ্গে আলাপ হয়েছিল শ্বেতার। 

জানা যায়, রাজার সঙ্গে মেয়ের বিয়েতে সম্মতি ছিল না শ্বেতার মায়ের। তবুও একপ্রকার পালিয়ে গিয়েই রাজাকে বিয়ে করেছিলেন শ্বেতা তিওয়ারি। তাঁদের এক কন্যা সন্তানও রয়েছে। নাম পলক।

যদিও বিয়ের এক বছরের মধ্যেই রাজা ও শ্বেতার বন্ধুত্ব তিক্ততায় ভরে যায়। অভিযোগ ওঠে শ্বেতাকে মারধর করতেন রাজা।  

রাজার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর সর্বভারতীয় সংবাদ মাধ্যমে শ্বেতা জানিয়েছিলেন, ''উফ আমি নরক যন্ত্রণার মধ্যে ছিলাম! আসলে, আমার বিয়ের সাত বছর হয়েছে, তার মধ্যে ৬ বছরই আমি বিবাহ-বিচ্ছেদের জন্য লড়াই করছি। এটা যেন ১৩-১৪ বছরের বনবাস। যেখান থেকে অবশেষে বের হয়ে আসতে পারলাম।''

 

 

শ্বেতার কথায়, ''রাজার সঙ্গে সাত বছরের বৈবাহিক জীবনের ৬ বছর আমার কাছে এতটাই ভয়ঙ্কর, যে স্মৃতি আমায় বিবাহ-বিচ্ছেদের পরও তাড়া করে বেড়াবে। আমি সত্যি বিবাহ-বিচ্ছেদ পেতে সত্যিই মরিয়া হয়ে উঠেছিলাম। এখন আদালতের রায়ে, আমাদের পৃথিবী পৃথক হয়ে গেছে। আশাকরি ও (রাজা) আর আমাকে সমস্যায় ফেলতে পারবে না।''

একসময় স্বামী রাজা চৌধুরীর থেকে বিবাহ বিচ্ছেদ পেতে মরিয়া হয়ে উঠেছিলেন শ্বেতা নিজেই। আর সেকথা সাক্ষাৎকারে স্বীকারও করে নিয়েছিলেন।

অন্যদিকে ২০১৩ সালে অভিনব কোহলিকে বিয়ে করেন শ্বেতা তিওয়ারি। তাঁদের এক সন্তানও রয়েছে। নাম রেয়াংশ কোহলি। যদিও বর্তমানে অভিনব এবং শ্বেতাও আলাদা থাকছেন। ইতিমধ্যেই অভিনবের থেকে আইনি বিচ্ছেদ চেয়ে আবেদন করেছেন শ্বেতা। 

 

পরবর্তীকালে ২০১৫ সালে দিল্লির এক বাসিন্দা শ্বেতা সুদকে বিয়ে করেন ভোজপুরী অভিনেতা রাজা চৌধুরী। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link