বিয়ে করলেন গায়ক অর্ণব, পাত্রী কে? বিয়ের ছবি পোস্ট করলেন সৃজিত-মিথিলা

Thu, 29 Oct 2020-1:37 pm,

বিয়ে করলেন গায়ক, সঙ্গীত পরিচালক অর্ণব ( শায়ান চৌধুরী অর্ণব)। পাত্রী আসানসোলের মেয়ে, গায়িকা সুনিধি নায়েক। অর্ণবের জন্ম বাংলাদেশে হলেও পড়াশোনা শান্তিনিকেতনে। কলকাতা ও বাংলাদেশ দুই বাংলাতেই গায়ক হিসাবে যথেষ্ট সুপরিচিত অর্ণব। অন্যদিকে সুনিধি নায়েকও বিশ্বভারতীর রবীন্দ্রসঙ্গীতের ছাত্রী।

 

 

 

অর্ণব ও সুনিধির বিয়ের খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আনেন বাংলাদেশের অভিনেত্রী, সমাজকর্মী তথা পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা। অর্ণব ও সুনিধিকে শুভেচ্ছা জানিয়ে টুইটারে বেশকিছু ছবি পোস্ট করেন মিথিলা।

অর্ণব ও সুনিধির বিয়ের দিনের ছবি ফেসবুকে পোস্ট করে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় লেখেন, 'হারিয়ে গিয়েছো, এইতো জরুরি খবর। অভিনন্দন অর্ণব ও সুনিধি নায়েক।' সেই পোস্ট শেয়ার করে সুনিধি ক্যাপশনে লিখেছেন, 'অলরাইট'। 

গায়ক অর্ণব সম্পর্কে রাফিয়াত রশিদ মিথিলার পিসতুতো ভাই হন। অর্ণব ও সুনিধির বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৃজিত-মিথিলা ও মিথিলা কন্যা আইরা। ছিলেন অর্ণবের মা ও সুনিধির বাবা।

প্রসঙ্গত শায়ান চৌধুরী অর্ণবের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০১ সালে কলকাতার গায়িকা শাহানা বাজপেয়ীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অর্ণব। তবে বিয়ের ৭ বছর পর ২০০৮এ তাঁদের বিচ্ছেদ হয়। পরে শাহানা এক লন্ডনের নাগরিককে বিয়ে করেন। তবে এতদিন নতুন কোনো বন্ধনে আবদ্ধ হননি অর্ণব। 

বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে খবর, অর্ণব-সুনিধির সম্পর্কের সূত্রপাত ২০১৯ এ। পরবর্তীকালে তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। প্রসঙ্গত, অর্ণব-সুনিধি দুজনে একসঙ্গে বেশকিছু 'মিউজিক্যাল প্রজেক্ট'এ কাজ করেছেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link