Zomato: খাবার দিতে সামান্য দেরি, ডেলিভারি বয়কে চড়, ফোন ছুঁড়ে ভেঙে দিলেন সোদপুরের মহিলা

Wed, 24 Nov 2021-12:39 pm,

নিজস্ব প্রতিবেদন: খাবার পৌঁছাতে একটু দেরি হয়ে গিয়েছিল, সেই 'অপরাধে' এক মহিলার 'নিগ্রহে'র শিকার হলেন এক জ্যোমাটো ডেলিভারি বয়। ওই ডেলিভারি বয়কে মারধর করে তাঁর ফোন ছুঁড়ে ফেলে দিয়ে ভেঙে ফেলারও অভিযোগ উঠেছে ওই গ্রাহকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার সোদপুরের পানশিলা আনন্দপল্লিতে।

মঙ্গলবার রাতে এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। এই ঘটনায় ঘোলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন উজ্জ্বল দাস নামে ওই ডেলিভারি বয়। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ঘোলা থানার পুলিস। জ্যোমাটো ডেলিভারি বয় উজ্বল দাস জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যার পর সোদপুর কালীতলা মাঠ এলাকার লোকেশন থেকে একটি অর্ডার আসে।

সেইমতো প্রথমে তিনি ওই লোকেশনে খাবার নিয়ে পৌঁছন। তবে সাইকেলে যেতে তাঁর কিছুটা দেরি হয়। তাঁর অভিযোগ, খাবার পৌঁছাতে সামান্য দেরি হওয়ায় ফোনেই মৌমিতা চক্রবর্তী নামে ওই মহিলা গ্রাহক প্রথমে তাঁকে গালিগালাজ করেন। তা সত্ত্বেও খাবার নিয়ে নির্দিষ্ট লোকেশনে পৌঁছানোর পর আবার তাঁকে ৫০০ মিটার দূরে অন্য লোকেশনে পানশিলা আনন্দপল্লিতে যেতে বলা হয়। 

প্রথমে উজ্বল দাস যেতে অস্বীকার করলেও, পরে আবার ওই লোকেশনেও খাবার পৌঁছে দিতে যান তিনি। অভিযোগ, তখন খাবারটি নেওয়ার পর ফের ওই মহিলা তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন। ফের কটূ কথা বলেন। শুধু তাই নয়, তাঁর গালে চড় মারেন। সেইসঙ্গে হাত থেকে মোবাইল কেড়ে নিয়ে সেটি ছুঁড়ে মাটিতে ফেলে ভেঙে দেন। এমনকি ওই মহিলা তাঁর সাইকেলটিরও ক্ষতি করেন। হুমকি দেন বলেও জানিয়েছেন উজ্জ্বল। 

এরপরই উজ্বল বিষয়টি তাঁর সহকর্মীদের জানান। রাতেই তারপর সোদপুর জোনের জ্যোমাটো ডেলিভারি বয়রা জোট বেঁধে ঘোলা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। উজ্বল দাস জানিয়েছেন, ফোনটি মাসিক কিস্তিতে কিনেছিলেন তিনি। ফোনটি ভেঙে দেওয়ায় তাঁকে অসুবিধার মধ্যে পড়তে হবে।

একইসঙ্গে তাঁর আরও অভিযোগ, যে অ্যাকাউন্ট থেকে খাবার অর্ডার করা হয়েছিল সেটিও ভুয়ো। পুলিস ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে এই ঘটনায়। যদিও এই ব্যাপারে ক্যামেরার সামনে  আসতে চাননি অভিযুক্ত মৌমিতা চক্রবর্তী।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link