রোহিতের প্রথম চুম্বন ভুলতে পারছেন না `প্রাক্তন` সোফিয়া

Suman Majumder Sun, 20 Jan 2019-1:07 pm,

সাত বছর আগে প্রেমের সম্পর্ক ছিল তাঁদের। এমনই দাবি করেন সোফিয়া হায়াত। তবে যাঁর সঙ্গে তিনি সম্পর্ক ছিল বলে দাবি করেন বারবার, সেই রোহিত শর্মা কখনও মুখ খোলেননি। 

সোফিয়া হায়াত আরও একবার প্রকাশ্যে তাঁর ও রোহিত শর্মার পুরনো সম্পর্কের ব্যাপারে কথা বললেন। আর এবারও রোহিত মুখে কুলুপ এঁটে রইলেন। 

কিছুদিন আগেই বাবা হয়েছেন রোহিত শর্মা। মেয়ে হয়েছে তাঁর। স্ত্রী রীতিকা ও সদ্যোজাত মেয়ের সঙ্গে ছবিও দিয়েছিলেন তিনি। এরই মাঝে ফের সোফিয়া-পর্ব।

''একটা ছবির শুটিংয়ের সময় আমার এক বন্ধু রোহিতের সঙ্গে আলাপ করায়। আমি তখন রোহিতকে চিনতাম না। কারণ তখনও আমি ক্রিকেট তেমন দেখি না। আমরা পরস্পরের সঙ্গে প্রচুর কথা বলছিলাম। তার পর দুজন একসঙ্গে সেই শুটিং সেটের একটা ফাঁকা জায়গায় চলে যাই। সেখানে রোহিত আমাকে চুম্বন করে। তার পর আমরা একসঙ্গে নেচেছিলাম।'' বলছিলেন সোফিয়া। 

রোহিত সম্পর্কে সোফিয়া বললেন, ''ও খুব মিষ্টি একটা ছেলে। আমি ও রোহিত পরস্পরের সান্নিধ্য পছন্দ করতাম। ওর সঙ্গে সম্পর্কটাকে আমি সম্মান করি। আমাদের সম্পর্কটাকে নিয়ে মিডিয়া অনেক কিছুই প্রচার করেছে। আসলে আমাদের সম্পর্কটার ব্যাপারে কেউ মিডিয়াকে জানিয়েছিল। তা ছাড়া তখন আমাদেরকেও হোটেলের ঘরে বা লনে অনেক সময় দেখা যেত।''

রোহিতের কানে কথাগুলো পৌঁছল কিনা বলা মুশকিল। তবে একটা সময় রোহিত ও সোফিয়াকে প্রায়ই একসঙ্গে দেখা যেত। এখন অবশ্য রোহিতের কাছে সে সম্পর্ক অতীত। তবে সোফিয়া হয়তো এখনও রোহিতকে ভুলতে পারছেন না। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link