Cannes Red Carpet: বিদেশি থেকে দেশি ডিজাইনার, সোনম কাপুরের স্টাইল স্টেটমেন্ট

Wed, 14 Jul 2021-7:18 pm,

নিজস্ব প্রতিবেদন- সোনম কাপুর। কান চলচ্চিত্রোৎসবের রেড কার্পেটে যদি ঐশ্বর্যা রাই সবথেকে বেশি আলোড়ন তুলে থাকেন, তাহলে ফ্যাশনে-স্টাইলে ভারতকে বিশেষ আসনে বসিয়েছেন যে স্টাইল আইকন, তাঁর নাম সোনম কাপুর। একটি বিশেষ প্রসাধনী ব্র্যান্ডের হয়েই ভারতীয় নায়িকারা কানের রেড কার্পেটে হাঁটেন। ব্যতিক্রম শুধুমাত্র প্রিয়াঙ্কা চোপড়া। নজরকাড়াদের দলে অবশ্যই শুরুর দিকেই নাম থাকবে সোনম কাপুরের।

২০১১য় কান চলচ্চিত্রোৎসবের রেড কার্পেটে অভিষেক হয় সোনমের। 'গলটিয়ারে'র পোশাকে ক্যামেরার সামনে পোজ দেন নায়িকা।

২০১৪ সালে 'এলি সাবে'র গাউনে রেড কার্পেটে আসেন অভিনেতা। কালো গাউনে ন্যুড লুকে আরও ঝলমলে সোনম কাপুর।

২০১৬য় এই স্ট্রাকচারাল মেটালিক শাড়িতে ধরা দেন অনিল-কন্যা। 'রিমঝিম দাদু' ব্র্যান্ডের এই মেটালিক ড্রেসে সেজে উঠেছিলেন তিনি।

শুধু গাউন বা পোশাকেই নয়, সোনমের পছন্দের গয়নার ঝলকও মেলে কানের রেড কার্পেটে। অনামিকা খান্নার সোনালি গাউনের সঙ্গে নাকের নথ। সে বছর আন্তর্জাতিক ফ্যাশন মহলেও সোনম সম্পর্কে আগ্রহ বাড়িয়ে তোলে। 

কানের রেড কার্পেটে সিন্ডারেলার মত গাউনে সোনম কাপুর। সাদার ওপর ফ্লোরাল ড্রেসে বিদেশী  ফ্যাশন স্টেটমেন্টে কান মাতান সোনম।

২০১৯ সালে কানের রেড কার্পেটে মূর্যমুখীর ছটা ছড়ান সোনম কাপুর। সেদিন পরেছিলেন 'আশি স্টুডিও'র হলুদ অফ শোল্ডার গাউন।

দেশীয় ফ্যাশন ডিজাইনারদের মধ্যে অনামিকা খান্নার পোশাক সবথেকে পছন্দের নায়িকার। কান চলচ্চিত্রোৎসবের রেড কার্পেটে একাধিকবার অনামিকা খান্নার ডিজাইন করা পোশাক পরেছেন সোনম।

'Ralph and Russo'র সাদা প্যান্ট স্যুটে ২০১৯ এর কান রেড কার্পেটে এসে দাঁড়ান সোনম।  পোশাকের অসাধারণ নেকলাইন এবং টেরেন দেখে দর্শকরা হাততালি দিয়ে ওছেন। সোনমের পরণে ছিল চোপার্ডের সবুজ গয়না। সেই বছরে সেলিনা গোমেজের পর সবথেকে বেশি আলোচিত ছিলেন ভারতের স্টাইল আইকন।

বিয়ের ঠিক পরপরই এই কান রেড কার্পেটে হাঁটেন সোনম। তাঁর জন্য একটা ইন্দো-ওয়েস্টার্ন  লেহেঙ্গা বানান 'Ralph &Russo', এই প্রথমবার। ব্লাউজ অনেকটা পিঠখোলা ভারতীয় চোলির মতই, তবে লেহেঙ্গাটি বিদেশি লঙ স্কার্ট আর ভারতীয় লেহেঙ্গার মিশেল।

আবু জানি ও সন্দীপ খোসলা  দেশি ফ্যাশন ডিজাইনার। এঁদের পোশাকও সোনমের খুবই পছন্দের। তাঁদের রয়্যাল পোশাকে কান মাতান সোনম কাপুর। চোখ ধাঁধানো গয়না 'চোপার্ডে'র।

'Vera Wang' এর ব্রাইডাল পোশাকে কানের রেড কার্পেটে এসে দাঁড়ান সোনম। তিনি নিজেও তখন নতুন কনে। তাই দর্শকদের আগ্রহও ছিল তাঁকে ঘিরেই।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link