মোহনবাগানের নির্বাচনী প্রচারে মহারাজ

Sun, 23 Sep 2018-4:48 pm,

২৮ অক্টোবর মোহনবাগানের নির্বাচন। ইতিমধ্যেই শাসক ও বিরোধী গোষ্ঠী ৩০টি করে মনোনয়ন পত্র তুলেছে। মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ২৫ সেপ্টেম্বর। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ৩ অক্টোবর। এদিকে শনিবার দুপুরে মোহনবাগান নির্বাচনের মনোনয়ন পত্র তোলেন কুনাল ঘোষ। তাঁরা টুটু বসু গোষ্ঠীরও নন, অঞ্জন মিত্রেরও নন। তাঁরা তৃতীয় পক্ষের।

যুযুধান দুই পক্ষ- টুটু বসু বনাম অঞ্জন মিত্র। দুই পক্ষই অবশ্য জোরদার নির্বাচনী প্রচার শুরু করে দিয়েছে।

রবিবার বেহালার শরৎ সদনে সকালে টুটু বসু গোষ্ঠীর সমর্থনে জোরদার প্রচার চলে।

 

মোহনবাগানের নির্বাচনী প্রচারে রবিবার বেহালায় শরত্ সদনে হাজির মহারাজ। সৌরভের সমর্থন নিজের পছন্দের গোষ্ঠীকেই।

টুটু বসু দুবাইয়ে রয়েছেন। তিনি না থাকলেও বেহালার প্রচারে উপস্থিত ছিলেন ছেলে সৃঞ্জয় বসু। দেবাশিস দত্ত, সত্যজিৎ চট্টোপাধ্যায়, কম্পটন দত্তের মতো প্রাক্তন তারকারাও এদিন এসেছিলেন বেহালার নির্বাচনী প্রচারে। এর মধ্যেই সৌরভ গঙ্গোপাধ্যায় সরাসরি টুটু বসু গোষ্ঠীর পাশে দাঁড়ানোয় মোহনবাগান নির্বাচন অন্য মাত্রা পেল বলেই মনে করছে বিশেষজ্ঞমহল।

রবিবার প্রচারে গিয়েই সৌরভ বলেন, " মোহনবাগানের ইলেকশন সম্পর্কে ওয়াকিবহাল নই। তবে টুটুদাকে খুব ভাল করে চিনি। কাছ থেকে চিনি। কারণ, যখন আমি মোহনবাগানের হয়ে ক্রিকেট খেলতাম তখনই ক্লাবের প্রতি ওঁনার দায়বদ্ধতা, ভালবাসা কাছ থেকে দেখেছি। যে কোনও সংস্থার সঙ্গে যুক্ত হয়ে সেই সংস্থাকে ভালবাসতে হয়। আমি যেমন এখন সিএবি-র সঙ্গে যুক্ত। বাবলু ভট্টাচার্য, মনোরঞ্জন ভট্টাচার্য, সত্যজিৎ চট্টোপাধ্যায়কে শ্রদ্ধা করি। কারণ একটি ক্লাবের হয়ে এঁরা ষোলো-সতেরো বছর ধরে খেলেছেন। যেটা সচরাচর সম্ভব নয়।"

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link