Dadagiri: এসে গেল নবম সিজন, সেট থেকেই ‍বন্ধুত্বের ডাক `দাদা`র

Tue, 14 Sep 2021-10:31 pm,

নিজস্ব প্রতিবেদন- দাদাগিরি সিজন ৯-এর শুটিং শুরু হয়ে গেল। সেট থেকেই একাধিক ছবি পোস্ট সৌরভ গাঙ্গুলির। সূত্রের খবর, সেপ্টেম্বরের শেষদিকেই জি বাংলায় আসতে চলেছে দাদাগিরি। অর্থাত্‍, পুজোর আগেই দর্শকদের উত্‍সবের উপহার দিতে চলেছে জি বাংলা।

দাদাগিরির মতুন প্রোমোতে সঞ্চালক সৌরভকে বলতে শোনা যায়, 'হাত বাড়ালেই বন্ধু'।  দেশের অন্যতম জনপ্রিয় নন ফিকশন শোয়ে এবার বন্ধুর খোঁজ দেবেন দাদা! উঠে আসবে বন্ধুত্বের নানা কাহিনি।

এবারের সিজনেও তারকাদের পাশাপাশি সাধারণদের অংশগ্রহণও থাকবে। থাকবে সেই সব মানুষদের জীবনের গল্প, যাঁরা সাধারণের মধ্যে থেকেও অ-সাধারণ। তারকা তকমাও সেখানে খাটো হয়ে যায়। সূত্রের খবর, এমন নতুন কিছু চমক নিয়ে তৈরি ক্রিয়েটিভ টিম।

দাদাগিরির এক বিশেষ পর্বের শুটিং হয়ে গেল শহরে। মুম্বই ও কলকাতার শিল্পীরা একসঙ্গে হাজির দাদাগিরির মঞ্চে। শ্রীকান্ত আচার্য, রাঘব, রূপঙ্করের পাশাপাশি ছিলেন আকৃতি কক্কর, ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্যরাও। জমে গেছে এপিসোড, জানালেন শিল্পীরাই। উচ্ছ্বসিত আকৃতি দাদার সঙ্গে ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। বলেছেন, সৌরভ তাঁর ক্রাশ।

দেখতে দেখতে ৯ বছরে পড়ে গেলেও, হাজার ব্যস্ততার মাঝেও 'দাদগিরি' সঞ্চালনা করে যান সৌরভ। বিসিসিআইয়ের প্রেসিডেন্ট, গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত, ভারত-ইংল্যান্ড পঞ্চম টেস্ট ঘিরে বিতর্ক, সবের মাঝেই এই জনপ্রিয় শো দাদার কাছে অক্সিজেনের মত। কোচবিহার বা মালদার মানুষগুলোর সঙ্গে হইচই করে তাঁর স্টারডমের রিয়েলিটি চেকও হয়ে যায় যে!

সোশ্যাল হ্যান্ডলে খুব বেশি না থাকলেও 'দাদাগিরি'র সেট থেকে একের পর এক ছবি পোস্ট করে দর্শকের  কৌতূহল বাড়িয়েই চলেছেন দাদা। 'আশা করি একটা ভালো সিজন দেখতে পাবেন আপনারা', জানিয়েছেন সৌরভ।

সৌরভের ইনস্টাগ্রাম পোস্টে সঙ্গে সঙ্গে কমেন্ট করেন জি বাংলার 'সারেগামাপা'র সঞ্চালক অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। লেখেন, 'ওয়েলকাম ব্যাক'।

সৌরভ এবার দাদাগিরি সঞ্চালনা করবেন না, এমন খবর ছড়িয়ে পড়ে। তাকে মিথ্যা প্রমাণ করেই সিজন ৯-এও ছক্কা হাঁকাতে হাজির দাদা। বাকিরা সবাই চিন্তায়, কারণ দাদাগিরি ফেরা মানেই টিআরপি-ও দাদারই পকেটে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link