Dadagiri: `কে সৌরভ গাঙ্গুলি?`, প্রতিযোগী চেনেই না প্রাক্তন অধিনায়ককে, দাদাগিরির মঞ্চে হতবাক দাদা

Mon, 11 Apr 2022-4:10 pm,

নিজস্ব প্রতিবেদন: দাদাগিরির মঞ্চে প্রায়শই নানা ঘটনা ঘটে, তবে এই প্রথম এরকম কোনও অভিজ্ঞতার সম্মুখীন হতে হল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সৌরভকে চেনেই না প্রতিযোগী। 

'কে সৌরভ গাঙ্গুলি?',এই প্রশ্ন করে বসে এক খুদে। কারণ তাঁর কাছে সৌরভ ক্রিকেটার নয়, তাদের কাছে তিনি শুধুই 'দাদাগিরি'-র সঞ্চালক। প্রিয় 'দাদা'।সামনেই বর্ষবরণ। 'দাদাগিরি' নিয়ে আসছে স্পেশ্যাল এপিসোড, সেখানেই খুদেদের নিয়ে জমবে দাদার 'দাদাগিরি'।

 

এই বছরের থিম 'হাত বাড়ালেই বন্ধু হয়'। তবে এ বছরে সৌরভ গাঙ্গুলির সঙ্গে সবচেয়ে বন্ধুত্ব জমেছে ছোটদের। এবছর অনেক বেশি খুদেদের নিয়ে এপিসোড হয়েছে 'দাদাগিরি'তে। ছোটদের সঙ্গে দারুণ ভাবে মিশে গিয়েছেন 'দাদা'। 

 

'দাদাগিরি'-র মঞ্চ যেন খুদেদের কাছে খোলা মাঠ। প্রাণখুলে আনন্দে খেলতে পেরেছে। সঙ্গী স্বয়ং সৌরভ গাঙ্গুলি। অবশ্য সেদিকে খুদেদের ভ্রূক্ষেপ নেই। 

 

২০০৮ সালে সৌরভ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন।  এইসব খুদেদের কাছে সৌরভ গাঙ্গুলি তাই শুধুই দাদাগিরির 'দাদা'। একজন খুদে তো প্রশ্নই করে ফেলেছিল "কে সৌরভ গাঙ্গুলি?" এ সমস্ত কিছুই অবশ্য তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন সৌরভ।

 

বাচ্চাদের সঙ্গে দারুন ভাব জমে যায় দাদার। কান ধরে উঠবস করা থেকে ভেলমুড়ি মাখা--হাসিমুখে খুদেদের সব আবদার সামলান দাদা। এবারের বর্ষবরণ স্পেশ্যাল এপিসোডেও খুদেদের নিয়ে থাকছে দাদার দারুন দারুন চমক আর প্রাণখোলা হাসি। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link