Air Ticket: মাত্র ১১২২ টাকায় বিমান সফর, সুযোগ দিচ্ছে এই ২ বিমান পরিবহণ সংস্থা

Tue, 28 Dec 2021-2:57 pm,

করোনারা ধাক্কা সামলে এবার শীতের মরসুম হাতছাড়া করতে চাইছে না বিমান পরিবহণ সংস্থা স্পাইস জেট ও এয়ার এশিয়া। শীতে দেশের কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলে চোখ বুলিয়ে নিতে পারেন এই দুই এয়ারলাইন্সের চিকিটের দামে।

দেশের যে কোনও জায়গায় যেতে গেলে নূন্যতম ভাড়া লাগবে ১,১২২ টাকা। ২৭ ডিসেম্বর থেকে টিকিট বুকিং শুরু হয়েছে। চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে এই অফার। 

স্পাইস জেটের “The ‘Wow Winter Sale’-র আওতায় ওই টাকায় যাওয়া যাবে চেন্নাই-বেঙ্গালুরু, বেঙ্গালুরু-চেন্নাই, চেন্নাই-হায়দরাবাদ, জম্মু-শ্রীনগর রুটে। এছাড়াও রয়েছে আরও অন্যান্য রুট।

স্পাইসে জেটের তরফে জানানো হয়েছে, ২৭-৩১ ডিসেম্বর পর্যন্ত ওফারে টিকিট বুকিংয়ের সুয়োগ থাকলেও ওই টিকিটে সফর করা যাবে ১৫ জানুয়ারি ২০২২ থেকে ১৫ এপ্রিল ২০২২ পর্যন্ত। 

 

অন্যদিকে একই ভাড়ার দেশের বেশকিছু রুটে বিমান চালাবে এয়ার এশিয়া। সংস্থার 'New Year, New Places' এর আওতায় ১,১২২ টাকায় সফর করা যাবে চেন্নাই-বেঙ্গালুরু, বেঙ্গালুরু-চেন্নাই, চেন্নাই-হায়দারাবাদ রুটে।

এয়ার এশিয়ার ক্ষেত্রেও অফারে টিকিট পাওয়া যাচ্ছে ২৭ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত। ওই টিকিটে সফর করা যাবে ১৫ জানুয়ারি থেকে ১৫ এপ্রিল পর্যন্ত।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link