মলদ্বীপের নাইট লাইফ, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন Srabanti

Tue, 24 Aug 2021-1:22 pm,

নিজস্ব প্রতিবেদন: মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোমবার শর্ট ড্রেস পরা নিয়ে তাঁকে কটাক্ষের মুখোমুখি হতে হয়েছিল অভিনেত্রীকে। ট্রোলারদের পাত্তা না দিয়েই এবার শর্টস পরে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। 

সমুদ্রের ধারে ঘুরতে গেলে রোদে পুড়ে ট্যান হয়ে যাওয়ার ঘটনা আকছারই ঘটে। ট্যান হয়ে যাওয়া স্কিন সবাই অপছন্দ করলেও সমুদ্রের পাশে ট্যান হওয়া এনজয় করছেন অভিনেত্রী।   

কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন সে নিয়েও জল্পনা তৈরি হয়েছিল নেটদুনিয়ায়। জল্পনায় জল ঢেলে তিনি জানিয়েছেন ছেলের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। সমুদ্র সৈকতের একটি ছবি পোস্ট করে ধন্যবাদ জানিয়েছেন মেকআপ আর্টিস্ট স্যান্ডিকে। 

অনেকেই অনুমান করছিলেন  অভিনেত্রী তাঁর বর্তমান প্রেমিকের সঙ্গেই ছুটি কাটাচ্ছেন। তাই মজা করে নিজের ছবিতে শ্রাবন্তী লেখেন হাঙরদের সঙ্গে পার্টি করছেন তিনি। 

সকালে সমুদ্র সৈকতে সূর্যকিরণ যতটা এনজয় করছেন ততটাই এনজয় করছেন মলদ্বীপের নাইট লাইফ। রাতে সমুদ্রের পাড়েই সময় কাটাচ্ছেন অভিনেত্রী। 

চাঁদ ঢেকে যাচ্ছে মেঘের আড়ালে, সেই আধখানা চাঁদের আলোতেই আলোকিত সমুদ্রের জল। নিজের ক্লিক করা এরকমই এক নৈসর্গিক ছবি পোস্ট করলেন তিনি। 

মলদ্বীপে ছুটি কাটাতে গিয়ে সি ফুডই প্রথম পছন্দ শ্রাবন্তী ও ছেলে অভিমন্যু। কি কি খাচ্ছে লাঞ্চে ডিনারে সেই ছবিও উঠে এল ইনস্টা স্টোরিতে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link