`উমা` নয়, `দুপুর ঠাকুরপো`দের ঘুম ওড়াতে এবার আসছেন `ঝুমা` বৌদি

Mon, 05 Mar 2018-5:06 pm,

ঠাকুরপোদের হৃদয়ে ঝড় তুলতে গত বছরই এসে হাজির হয়েছিলেন 'উমা বৌদি'। সৌজন্যে এসভিএফ-এর 'দুপুর ঠাকুরপো' ওয়েবসিরিজ। আর ঠাকুরপোদের সঙ্গে উমা বৌদির প্রেমও জমেছিল বেশ ভালোই।

'দুপুর ঠাকুরপো'দের উমা বৌদির বোল্ড অবতারে ধরা দিয়েছিলেন  অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে এবার আর উমা নন ঠাকুরপোদের সঙ্গ দিতে আসছেন এবার 'ঝুমা বৌদি'। আর এই 'ঝুমা' বৌদির ভূমিকায় দেখা মিলবে শ্রীলেখা মিত্রর।

'দুপুর ঠাকুরপো'র গল্পের পটভূমি ছিল উত্তর কলকাতা। সেখানকার এক দাদা বিয়ে করে বাড়িতে তোলেন সুন্দরি কমবয়সী উমাকে। আর বাড়ির নিচের তলায় ভাড়া দেন ৬ ‌যুবককে। আর এরপরেই জমে ওঠে উমা বৌদির সঙ্গে তার ঠাকুরপোদের প্রেম। 

 

তবে বৌদি বদলালেও দাদা কিন্তু বদলাচ্ছেন না। এই সিজনেও দাদার চরিত্রে দেখা যাবে অভিজিৎ গুহকেই।

বৌদিদের সঙ্গে ঠাকুরপোদের প্রেম কিন্তু বেশ জমিয়ে তুলেছিলেন স্বস্তিকা ওরফে 'উমা'। এবার সেই জায়গায় শ্রীলেখা অর্থাৎ 'ঝুমা' বৌদি ঠাকুরপোদের মন কতটা জয় করেন এখন সেটাই দেখার।

'দুপুর ঠাকুরপো' ওয়েব সিরিজে এমন একটা চরিত্র পেয়ে বেশ খুশি শ্রীলেখা মিত্র। 

তবে 'দুপুর ঠাকুরপো'দের বৌদি হঠাৎ কেন বদলে যাচ্ছে এবিষয়ে অবশ্য এসভিএফ-এর তরফে কিছুই জানানো হয়নি।

যদিও অভিনেত্রী হিসাবে স্বস্তিকা মুখোপাধ্যায়ের প্রশংসা করেছেন শ্রীলেখা। তিনিও তাঁর চরিত্রে দর্শকদের মন জয় করতে পারবেন বলে আশাবাদী তিনি।

তবে ঠিক কবে থেকে 'উমা' বৌদির বদলে আমারা 'ঝুমা' বৌদিকে দেখতে পাবো?  এই নতুন সিজন কবে থেকে শুরু হচ্ছে তা এখনও এসভিএফের তরফে জানানো হয়নি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link