Suhana Khan`s lookalike: অবিকল সুহানার মতো দেখতে, জানেন এই নয়া ইন্টারনেট সেনসেশন কে?

Fri, 22 Oct 2021-12:44 pm,

সুহানা খান, বলিউড বাদশার মেয়ের নামটা ইনস্টাগ্রামের সৌজন্যে সকলেরই জানা। তিনি তো সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। 

কিং খান কন্যা সুহানা খানে এক সোশ্যাল মিডিয়া অনুরাগী রয়েছেন যিনি ইদানিং ভাইরাল। কারণটা আর কিছুই নয় তিনি নাকি একেবারে সুহানার ডোপেলগ্যাঞ্জার। 

কিন্তু সুহানা খানের অবিকল নকল এই মেয়েটি কে? ইনস্টা ব্যবহারকারী ঈশা জৈন, যার ১৩০ হাজারেরও বেশি অনুরাগী রয়েছে। তাঁর বেশিরভাগ ছবি এবং ভিডিওতে সুহানা খানের মতো দেখাচ্ছে তাঁকে।

ঈশা জৈন একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। অনলাইনে মন্ত্রমুগ্ধকর পোস্টগুলি দেখার পরই তাঁর অনুরাগীর সংখ্যা চরচর করে বাড়ছে। 

প্রসঙ্গত, কিং খান এবং গৌরী খানের মেয়ে ২০১৯ সালে নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে অভিনয় নিয়ে পড়াশোনা করতে গিয়েছেন। তিনি ইংল্যান্ডের আর্ডিংলি কলেজ থেকে স্নাতক।

ঈশা ইনস্টা ব্লগার এবং ফ্যাশন-ফিটনেস সম্পর্কিত রিল তৈরি করেন। নেটিজেদের মন্তব্যে- 'আপনি শাহরুখ খানের মেয়ের মতো দেখতে।'

এক সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী ঈশা জৈনের যমজ বোনও রয়েছে, যাঁর নাম ইশিকা জৈন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজের ছবি পোস্ট করতে থাকেন তিনি। সেগুলো ইনস্টাগ্রামে বেশ ভাইরালও। 

২০০০ সালের ২২ মে, শাহরুখ খান ও গৌরি খানের দ্বিতীয় সন্তান সুহানা খানের জন্ম হয়। তাঁদের প্রথম সন্তান অর্থাৎ সুহানার দাদা আরিয়ান খান আপাতত মাদক কাণ্ডে গ্রেফতার। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link