Summer-এর হট লুকে টলি নায়িকাদের পছন্দের রং `সাদা`

Sat, 03 Apr 2021-5:30 pm,

নিজস্ব প্রতিবেদন: যুগ যুগ ধরেই অসংখ্য ট্রেন্ড সময়ের সঙ্গে সঙ্গে এসেছে। আবার চলেও গিয়েছে। ফ্যাশন নিয়ে টলিউডের নায়িকারা কোনও অংশেই পিছিয়ে নেই, তবে বাংলার গরমকে ভুললে চলবে কী করে? সময়ের হাত ধরে ফ্যাশন বদলায় তবে নতুন পুরোন স্টাইল নিয়েই ফ্যাশন। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন শুধুমাত্র  অভিনেত্রীই নয়, সম্প্রতি বিজেপি প্রার্থী তিনি। এই গরমে ভোটের বাজারে লম্বা সময়, তাঁকে প্রচারের কাজেই থাকতে হয়। এই সময় তাঁর ফ্যাশন হল সুতির কুর্তি সঙ্গে কালো নেটের আফগান হাফ জ্যাকেট তার সৌন্দর্যকে আরোও ফুটিয়ে তুলেছে।

সদ্য় মুক্তিপ্রাপ্ত  'ম্যাজিক' সিনেমার মুখ্য নায়িকা তিনি, টেলি তারকা হিসেবে বরাবরই পরিচিত মুখ ঐন্দ্রিলা সেন। গরমে সাদা রং সবসময় আকর্ষণ করে আর আরামদায়কও, এই গরমে  ঐন্দ্রিলার মত সাদা টি-শার্ট  সঙ্গে বড় সানগ্লাস, চোখে হালকা মাস্কারা, ঠোটে হালকা লিপগ্লস হতে পারে আপনার ফ্যাশন।

সদ্য মা হয়ে উঠেছেন তিনি। আবার তাঁর স্বামী  এখন তৃণমূলের তারকাপ্রার্থী, সম্প্রতি বরের সঙ্গে ভোট প্রচারে হাঁটটেও দেখা গিয়েছে শুভশ্রীকে। এই গরমে সাদা রাউন্ড নেক টি-শার্ট সঙ্গে  সাদা প্যান্ট তাঁকে হট দেখাচ্ছে।

সাদা রং-এর রাউন্ড নেক ক্রপ টপ সঙ্গে ব্যাগি ডেনিম লুকে মিমি চক্রবর্তীকে শুধু হট লাগছে না, মিষ্টিও লাগছে।  তাঁর সামার ফ্যাশনে যেমন স্মার্ট দেখাবে তেমনই কমফর্টেবল। 

টলিউডের প্রথম সারির অভিনেত্রী কোয়েল মল্লিক, বলাইবাহুল্য তিনিও পিছিয়ে নেই সামার ফ্যাশনে, সাদা রং-এর এম্পয়ার (Empire) কুর্তি তাঁকে ক্লাসিক লুক এনে দিয়েছে।

টলিউডের প্রথম সারির হট অভিনেত্রীদের মধ্যে উপরের তালিকায় মধুমিতা সরকার। হালকা স্লিভলেস গোলাপি টপ,গোলাপি প্যান্ট সঙ্গে গলায় গোলাপি ফোমের চকার তাঁকে আকর্ষণীয় করে তুলেছে।

শুধুমাত্র দেবের বান্ধবিই নন তিনি বলিউডের মডেল, টলিউডের এই নায়িকার সাদা ফুল শার্ট আর হালকা মেক-আপ শুধুই হট নয় স্নিগ্ধ দেখায়।

টলিপাড়ার সবসময় আলোচ্য এই অভিনেত্রী। নুসরত জাহানের সৌন্দর্য নিয়ে নতুন করে বলার কিছুই নেই, তবে এই সময় কোথাও ঘুরতে গেলে ফলো করতে পারেন তাঁর লুক। সাদা প্রিন্টেড লং ড্রেস, সাদা হাফ জ্যাকেট সঙ্গে Hat পুরোন নতুন মিলিয়ে অনবদ্য লুক এনে দিয়েছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link