ধোনিকে কেন প্রয়োজন! ভারতীয় দল ৯২ রানে অল-আউট হওয়ার পর বোঝালেন গাওয়াস্কার

Thu, 31 Jan 2019-8:47 pm,

মাত্র ৯২ রানে অল-আউট ভারতীয় দল। বিশ্বসেরা ব্যাটিং লাইন গুটিয়ে গেল একশোরও কম রানে। ব্যাপারটা কিছুতেই যেন হজম করতে পারছে না ক্রিকেট সমাজ। কী করে এমন ভরাডুবি হতে পারে! প্রশ্ন সবার। 

সুনীল গাওয়াস্কারও শুরুতে বিস্ময় প্রকাশ করলেন। তার পর আচমকাই বোঝালেন, কেন এখনও ভারতীয় দলে এম এস ধোনির প্রয়োজন রয়েছে!

গত ম্যাচেই দীনেশ কার্তিক ও অম্বাতি রায়াড়ু ভারতকে রান তাড়া করতে সহায়তা করেছিলেন। কিন্তু এই ম্যাচে পুরো মিডল অর্ডার ফ্লপ। শুরুতে উইকেট পড়লে ধোনি স্লো ইনিংস খেলেন। তার সেই স্লো ইনিংস হালে খুব সমালোচিত হচ্ছে। কিন্তু সানি গাওয়াস্কার বলছেন, পরিস্থিত বুঝে ধোনিই ঠিক কাজটা করেন। 

গাওয়াস্কার বললেন, "ওর অভিজ্ঞতাটাই শেষ কথা। পরিস্থিতি বুঝে ধোনি নিজের ইনিংসের গতি ধরে রাখে। দ্রুত উইকেট পড়লে ধোনি শেষ পর্যন্ত টিকে থেকে লড়াই করার মতো ব্যাটসম্যান। ও নিজের সঙ্গে একজন যোগ্য সঙ্গী পেলে বড় ইনিংস খেলে দিতে পারে। এরকম ম্যাচে ওকে বিশেষ করে প্রয়োজন।"

গাওয়াস্কার এটাও বলে রাখলেন, এমন ভরাডুবি হত না যদি এদিন বিরাট-ধোনি খেলতেন। তবে ধােনির না থাকায় শূন্যস্থানটা বেশি প্রকট হয়েছে বলে দাবি করেছেন কিংবদন্তি ব্যাটসম্যান। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link