Saurav Das: মৃতদেহের সঙ্গে যৌনতা, মানসিক অসুস্থতার গল্প বলবে সৌরভের আগামী ছবি

Mon, 25 Oct 2021-8:00 pm,

নিজস্ব প্রতিবেদন: নেক্রফিলিক,একধরনের মানসিক অসুস্থতা। যেখানে কোনও ব্যক্তির জীবিত নয় মৃতদেহের সঙ্গে যৌনতার সাধ জাগে। এই মানসিক অসুস্থতাকে কেন্দ্র করেই গল্প বেঁধেছেন পরিচালক সানি রায়। ছবির নাম বিষাক্ত মানুষ। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন সৌরভ দাস ও রূপসা চট্টোপাধ্যায়। 

অগ্নিভ বোস, এমন একজন লেখক যার শেষ তিনটে বই পাঠক গ্রহণ করেনি। অগ্নিভর জীবনে একটা অন্ধকারময় অধ্যায়ে আছে, যেটার সঙ্গে তার অবিরাম মানসিক টানাপোড়েন চলতে থাকে। 

অগ্নিভর বান্ধবী রুক্মিণী বুঝতে পারেনা অগ্নিভ কে কিভাবে সামলাবে। এইসময় অগ্নিভর সঙ্গে মুখোমুখি হয় নেক্রফিলিক সিরিয়াল কিলার তৌফিক আসিফ।

অগ্নিভর বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন রূপসা চট্টোপাধ্যায়। ছবিতে অগ্নিভর ইচ্ছে তৌফিককে কেন্দ্রীয় চরিত্র করে তার নতুন বই লেখার। এদিকে তৌফিকের ফাঁসির শাস্তি হয়ে গেছে, একসপ্তাহ পরে তার ফাঁসি।

 অগ্নিভ কি পারবে তৌফিক কে নিয়ে তার নতুন বইটা লিখতে? তৌফিক আসিফ কি অগ্নিভর জীবনে কোনও পরিবর্তন আনতে পারবে? রুক্মিণী কি শেষপর্যন্ত অগ্নিভর পাশে থাকবে? কি এমন লুকিয়ে আছে তৌফিকের অতীত জীবনে?সেই নিয়েই এগিয়েছে ছবির গল্প। 

সৌরভ ও রূপসা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন শুভম, সুমনা দাস, রানা বসু ঠাকুর, পলাশ হক, যুধাজিৎ সরকার সহ আরও অনেকে। শুরু হয়েছে ছবির শুটিং। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link