Surya Grahan 2023: সূর্যগ্রহণে মঙ্গল-বুধের বিপজ্জনক যোগ তৈরি, এই কয়েকটি রাশিকে সাবধান হতে হবে

Sat, 15 Apr 2023-4:03 pm,

আগামী ২০ এপ্রিল হতে যাচ্ছে বছরের প্রথম সূর্যগ্রহণ। এই সূর্যগ্রহণ হতে চলেছে মেষ ও অশ্বিনী নক্ষত্রে। জ্যোতিষশাস্ত্র বলছে, এই সূর্যগ্রহণে গ্রহদের বিশেষ যোগ হবে। আসলে মিথুনে মঙ্গল ও মেষে বুধ থাকায় অশুভ যোগ তৈরি হচ্ছে। বৈদিক জ্যোতিষ মতে মেষ রাশির অধিপতি মঙ্গল এবং মিথুন রাশির অধিপতি বুধ। অন্যদিকে সূর্যগ্রহণের সময় সূর্য তার উচ্চ রাশি মেষে রাহু ও বুধের সঙ্গে অবস্থান করবে। মেষ রাশিতে বুধ ও মিথুন রাশিতে মঙ্গল থাকায় রাশি পরিবর্তনের যোগ তৈরি হচ্ছে। যার প্রভাব কিছু রাশির উপর নেতিবাচক এবং কিছু রাশির উপর ইতিবাচক প্রভাব পড়বে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক-জাতিকাদের এই সূর্যগ্রহণ রাশি পরিবর্তন যোগ নিয়ে সতর্ক থাকতে হবে।

মেষ রাশির জাতক জাতিকারা এই রাশি পরিবর্তনের ফলে চরম অশুভ ফল পেতে পারেন। আত্মবিশ্বাস কমে যেতে পারে। আইনি জটিলতায় আটকে যেতে পারেন। ব্যবসার সঙ্গে যুক্তদের ক্ষতি বহন করতে হতে পারে। কোনও লগ্নির কথা ভাবছেন, তা হলে এখনই করবেন না। সম্পর্কের ক্ষেত্রে কিছু চড়াই-উতরাই হতে পারে। অহেতুক খরচ কমাতে হবে।

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য এই রাশি পরিবর্তন মোটেই ভাল নয়। আশানুরূপ ফল না পাওয়ায় সমস্যার সম্মুখীন হতে পারেন। আত্মবিশ্বাসের অভাব দেখা দেবে এবং ভবিষ্যতের কথা ভেবে মন খারাপ হতে পারে। কর্মস্থলে কারও সঙ্গে বিবাদ হতে পারে। রাগ নিয়ন্ত্রণ করুন। ভ্রমণ বা বিনিয়োগ করার জন্য সময়টা খুব একটা ভাল নয়। অর্থ উপার্জনের জন্য যে কোনো শর্টকাট পথ অবলম্বন করা ভারী হতে পারে।

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যগ্রহণের রাশি পরিবর্তন অশুভ প্রমাণিত হতে পারে। এ নিয়ে আপনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়বেন। এ সময় ঘরের পরিবেশও খারাপ হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। বাড়িতে সুখ-শান্তি চাইলে আচরণে উন্নতির চেষ্টা করুন। ছোটখাটো বিষয়ে জীবনসঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। কর্মব্যস্ততা বেড়ে যাওয়ায় বিপাকে পড়বেন।

কর্মস্থলে কোনো পরিবর্তন বা বদলি হতে পারে। ব্যবসায়ীক অংশীদারের সঙ্গে কোনো বিষয়ে মতবিরোধ দেখা দিতে পারে। এই সময়টা কোনও লগ্নির জন্য উপযুক্ত নয়। জমিজমা বা পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আকস্মিক লাভ হতে পারে। বিবাহিতদের জীবনসঙ্গীর স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। স্বাস্থ্যের দিক থেকে এই ট্রানজিট শুভ হবে না। চোখ ও দাঁতের সমস্যা দেখা দিতে পারে।

এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যে প্রভাব পড়তে পারে। মাথাব্যথা, দৃষ্টিশক্তি, সর্দি-কাশিজনিত সমস্যা দেখা দিতে পারে। এই সময় স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। কোনও সমস্যা এড়ানোর বদলে চিকিত্সকের সঙ্গে যোগাযোগ করুন। কর্মস্থলে ক্লান্তি ও অবসাদ অনুভব করতে পারেন। মনোযোগী হতে অসুবিধা হতে পারে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link