Sushant-এর স্মৃতি উসকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর স্কুল-কলেজের photo

Tue, 15 Jun 2021-11:48 am,

অতুল আরও একটি ছবি শেয়ার করে বললেন, আমাদের সময়টা মিস করি। তোকে রাগানো মিস করি। তোর আমার সঙ্গে খুনসুটি মিস করি। তোর উপর গর্ব বোধ করি বন্ধু। 

সুশান্তের আরও এক স্কুলের বন্ধু অতুল মিশ্র ফেসবুকে তাদের ছবি শেয়ার করে বলেছেন, বন্ধু সুশান্ত আশা করি যেখানেই আছিস ভাল রয়েছিস। 

একটা নয়, তাদের স্কুল জীবনের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন আরতি। 

সুশান্তের আরও এক বন্ধু আরতি বত্রা, একটি ছবি শেয়ার করে লিখেছেন, এই ছবির সবথেকে প্রানোচ্ছল মানুষটা আর নেই। যে সবাইকে খুশি রাখতে পারত। 

বরুণ লিখছেন, আমি সত্যিই সবার কাছে কৃতজ্ঞ আপনার ওকে এত ভালবেসেছেন। এভাবেই প্রত্যেকে জীবনকে উপভোগ করুন যেভাবে আমরা করতাম। সুশান্ত জীবনকে ভালবাসত। 

মনে আছে মানালিতে নদীর ধারে কতক্ষণ বসে ছিলাম। পাহাড়ের গা থেকে জল গড়িয়ে পড়ছিল আর সেইদিকেই মন দিয়ে তাকিয়ে ছিল সুশান্ত। 

সেই ছবির ক্যাপশনে লেখা, একমাত্র বন্ধু। মনে হয় আমরা ভেড়ার বাচ্চা ধরে ছিলাম। 

বরুণ কুমার আরও একটি ছবি শেয়ার করেছেন যেখানে সুশান্তকে চেনা একটু মুশকিল হচ্ছে। 

বরুণ কুমার নামে সুশান্তের কলেজের এই বন্ধু সোশাল মিডিয়ায় তাঁদের কিছু ছবি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, সোশ্যাল মিডিয়ায় আমি নতুন। সুশান্ত আর আমি দিল্লিতে একসঙ্গে পড়তাম ২০০৪-সালে। রুমমেটও ছিলাম। ও মুম্বই চলে গেল আর আমার জীবনের গতিপথ আমেরিকা। বারবার আমাদের দেখা করার প্ল্যান হত। 

সুশান্ত সিং রাজপুতের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে রয়েছে এই পুরোনো ছবি। যেখানে অভিনেতা লিখছেন, কলেজের দিন, ২০০৬ সাল। নিজের উপার্জনের টাকা দিয়ে প্রথম বাইক। ভবিষ্যত ইঞ্জিনিয়ারদের টিউশন পড়াতাম। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link