Sushant-এর মৃত্যুবার্ষিকী, মুম্বইয়ের বাড়ি মোমবাতিতে সাজাল অনুরাগীরা

Mon, 14 Jun 2021-9:32 pm,

ইন্ডাস্ট্রির বাইরের লোক হওয়ায় মানসিক চাপ, স্বজনপোষণ, মাদক ইত্যাদি ক্রমে তাঁর মৃত্যুতদন্তের সঙ্গে জড়িয়ে যায়। তদন্তের সঙ্গে জড়িয়ে যায় একাধিক বলি অভিনেতা-অভিনেত্রীর নামও। তাতেও সুরাহা মেলেনি এখনও। 

২০২০ সালের ১৪ জুন মুম্বইয়ের বাড়িতে মৃত্যু হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। তাঁর অস্বাভাবিক মৃত্যু নিয়ে জলঘোলাও কম হয়নি। সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর কিনারা হয় নি এখনও। তার মধ্যেই বছর ঘুরে গেল। 

এদিন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুবার্ষিকীতে তাঁর ফ্যানেরা মুম্বইয়ের অভিনেতার বাড়িতে মোমবাতি জ্বালালেন। অভিনেতার ছবিতে ফুল দিয়ে সাজাতেও ভুললেন না। 

এমনকী সুশান্তের মৃত্যুদিনকে তাঁর ফ্যানেরা ঘোষণা করলেন Anti Nepotism Day হিসাবে। এদিকে গোটা দুনিয়া জুড়ে #JusticeForSushant আন্দোলনও প্রায় থেমে গিয়েছে। কিন্তু অভিনেতার মৃত্যুর কিনারা হয়নি। 

তাঁর মৃত্যুতে নাম জড়ায় অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর। মৃত্যুর সময় সুশান্তের সঙ্গে লিভ টুগেদারও করতেন তিনি। অভিনেতার মৃত্যুর তদন্তের জন্য জেল হেফাজতও হয় তাঁর। 

সোমবার ১৪ জুন বলি-তারকা সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকীতে আবেগে ভাসছে নেটদুনিয়া থেকে টিনসেল টাউন। ফ্যানেদের উন্মাদনা তো চোখে পড়ার মতো। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link