Movie Release Date: একেন বাবু থেকে ব্যোমকেশ, ফেলুদা, সোনাদা; ২০২২-এ কবে বড়পর্দায় আসছেন কোন গোয়েন্দা?

Soumita Mukherjee Sun, 27 Feb 2022-2:08 pm,

নিজস্ব প্রতিবেদন: রবিবার তাঁদের একগুচ্ছ ছবির রিলিজ ডেট ঘোষণা করল প্রযোজনা সংস্থা এসভিএফ। ২০২২ জুড়ে পর্দায় আসতে চলেছে একাধিক ছবি। তার মধ্যে সবচেয়ে নিকটবর্তী যে ছবির রিলিজ, তা হল 'দ্য একেন'। এই প্রথম একেনবাবুকে নিয়ে তৈরি হচ্ছে রহস্য রোমাঞ্চ ছবি। একেনবাবুর চরিত্রে রয়েছেন অনির্বান চক্রবর্তী। ছবিটি পরিচালনা করছেন জয়দীপ মুখোপাধ্যায়। পয়লা বৈশাখ অর্থাৎ ১৪ এপ্রিল মুক্তি পাবে 'দ্য একেন'।

 

কাকাবাবু প্রত্যাবর্তনের পর ১৩ মে একেবারে অন্যস্বাদের প্রেমের গল্প নিয়ে হাজির হচ্ছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ছবির নাম 'X=প্রেম'। এক দম্পতির জীবনের প্রেম, বৈবাহিক জীবনের ওঠাপড়ার গল্প নিয়ে এই ছবি। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন অর্জুন চক্রবর্তী, নবাগত অনিন্দ্য সেনগুপ্ত, মধুরিমা বসাক ও শ্রুতি দাস। 

 

৩ জুন মুক্তি পেতে চলেছে পারিবারিক ছবি 'কুলের আচার'। এক মধ্যবিত্ত পরিবারের সদ্য বিবাহিত বৌমার পদবী পরিবর্তন নিয়ে এগিয়েছে পরিচালক সুদীপ দাসের আগামী ছবির গল্প। ছবিতে শাসুড়ি বৌমার চরিত্রে দেখা যাবে ইন্দ্রানী হালদার ও মধুরিমা সরকারকে। বাবা ছেলের চরিত্রে থাকবেন নীল মুখোপাধ্যায় ও বিক্রম চট্টোপাধ্যায়। 

 

১ জুলাই মুক্তি পেতে চলেছে সাইকোলজিক্যাল থ্রিলার 'খেলা যখন'। অরিন্দম শীলের পরিচালনায় মিমি চক্রবর্তীকে দেখা যাবে মুখ্য চরিত্রে। ছবিতে মিমির সঙ্গে দেখা যাবে অর্জুন চক্রবর্তীকে। 

 

চারবছর পর বড়পর্দায় ফিরছে সত্যান্বেষী ব্যোমকেশ। অরিন্দম শীল ও আবির চট্টোপাধ্যায় জুটির ছবি  ব্যোমকেশ বরাবরই বাজিমাত করেছে পর্দায়। বিশুপাল বধ অবলম্বনে তৈরি হচ্ছে 'ব্য়োমকেশ'। সত্যবতীর চরিত্রে রয়েছেন সোহিনী সরকার। অজিতের চরিত্রে থাকবেন সুহোত্র মুখোপাধ্যায়। 

 

৩০ সেপ্টেম্বর পর্দায় ফিরছে সোনাদা, সঙ্গে ঝিনুক ও আবির। মুক্তি পেতে চলেছে পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের গুপ্তধন সিরিজের তৃতীয় ছবি 'কর্ণসুবর্ণের গুপ্তধন'। আবারও বাংলার গুপ্তধনের খোঁজে বেরোবেন তাঁরা। 

 

মন্দারের সাফল্যের পর এবার মুক্তি পেতে চলেছে পরিচালক অনির্বান ভট্টাচার্যের ছবি 'বল্লভপুরের রূপকথা'। বাদল সরকারের বিখ্যাত নাটক অবলম্বনে তৈরি হবে এই ভুতের ছবি, যা একইসঙ্গে মজারও। ৪০০ বছরের পুরনো রাজবাড়ি কেন্দ্র করে আবর্তিত ছবির গল্প। 'বল্লভপুরের রূপকথা' মুক্তি পাবে ২১ অক্টোবর।

 

বেশ অনেকদিন পর বড়দিনের ছুটি সঙ্গে থাকছে ফেলুদা। ২৩ ডিসেম্বর মুক্তি পাবে সন্দীপ রায়ের ছবি 'হত্যাপুরী'। সত্য়জিৎ রায়ের ফেলুদা সিরিজের হত্য়াপুরী গল্প অবলম্বনেই তৈরি হবে এই ছবি। তবে কাকে দেখা যাবে ফেলুদার চরিত্রে, সে বিষয়ে মুখ খুলতে চাননি পরিচালক ও প্রযোজক। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link