আড়াই বছর পর ঘরে ফেরা, পুরনো বাড়িকেই নতুন রূপে সাজিয়ে তুললেন Swara Bhasker

Sat, 28 Aug 2021-8:51 pm,

মহামারী অনেককিছুই বদলে দিয়েছে। আড়াই বছর পর ফের মুম্বইয়ে নিজের পুরনো বাড়িতে ফিরেছেন স্বরা ভাস্কর। তবে ফেরার আগে সেই বাড়িকেই নতুন রূপে সাজিয়েছেন অভিনেত্রী। তারই ছবি উঠে এসেছে স্বরার ইনস্টাগ্রামে। 

২০১৯- এ ফেব্রুয়ারি মাসে শেষবার মুম্বইয়ের বাড়িতে কাটিয়েছেন স্বরা ভাস্কর। সম্প্রতি ফের গৃহপ্রবেশের পুজো করিয়ে সেই বাড়িতে ফিরেছেন অভিনেত্রী। 

বাড়ি সাজিয়ে তোলার মুহূর্তে তদারকি করছেন স্বরার মা ইরা ভাস্কর। কাজ করতে ব্যস্ত বাড়ির কর্মীরা। ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ''মা-ই এখানে বস, তিনি নিশ্চিত করছেন যে আমরা বাড়িতে ফিরছি।''

তখনও পুরোপুরি সাজিয়ে তোলা সম্ভব হয়নি, পরিবারের সদস্যদের সঙ্গে মিলে চলছে বাড়ি সাজানোর কাজ। 

নিজের বাড়ির দেওয়ালে চিত্রশিল্পী নিলোফার সুলেমান-র আঁকা ছবি টাঙিয়েছেন স্বরা ভাস্কর। তারই ছবি উঠে এসেছে অভিনেত্রীর পোস্টে। যে ছবিতে উঠে এসেছে মুম্বই শহর ও সেখানকার মানুষের কথা। 

নিলোফার সুলেমান-র আঁকা ছবি দিয়ে দেওয়াল সাজানোর ছবি পোস্ট করে চিত্রশিল্পীকে ধন্যবাদ জানিয়েছেন স্বরা। লিখেছেন, ''আচ্ছা হ্যালো, এই বোম্বে বাস-স্টপটিকে ভালবাসুন। এখানে 'আমচি মুম্বাই'-এর স্পিরিটটা উঠে এসেছে। এক ভদ্রমহিলা ও তাঁর প্রতিদিনের তাজা মাছের ঝুড়ি, 'টাপুরিস' এবং চলচ্চিত্রের পোস্টার! আর ঘুমন্ত কুকুর! আমার বাড়িতে তোমার জাদু আনার জন্য ধন্যবাদ !!'' 

স্বরার বাড়ির বৈঠকখানার নীল দেওয়ালটি নজর কাড়তে বাধ্য। দেওয়ালে টাঙানো রয়েছে একটি বড় আকারের পেইন্টিং।  

বাড়ির বৈঠকখানা থাকা 'ফ্রেঞ্চ উইন্ডো', বড় এই জানালা থেকেই দিব্যি দেখা যায় মুম্বই শহর।  

বাড়ির একটি অংশে নিজের পছন্দের অসংখ্য বই দিয়ে গোটা একটা লাইব্রেরি বানিয়ে ফেলেছেন স্বরা ভাস্কর। তারই কিছু ঝলক ইনস্টাগ্রামে তুলে ধরেছেন স্বরা। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link