Swastika-Mir: স্বস্তিকায় মুগ্ধ মীর, ‘ভালোবাসার মানুষের স্বপ্নপূরণের দিনে’ কালীঘাটে অভিনেত্রী...

Tue, 24 Jan 2023-7:26 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মীর ও স্বস্তিকা। একসঙ্গে সকালের ওয়ার্ক আউট থেকে শুরু করে বিয়েবাড়ি-পার্টি অথবা একে অপরের বিগ ডে-তে পাশাপাশি দেখা যায় এই তারকাকে।

 

এবার বন্ধু মীরের জন্য কালীঘাটে পুজো দিলেন স্বস্তিকা। সোমবার সকালেই কালীঘাটে গিয়েছিলেন অভিনেত্রী।

 

সোমবার অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আজকে একজনের খুব বড় দিন, বড় দিন বলতে আমরা যা বুঝি তার চেয়েও বড় দিন, অনেক দিনের স্বপ্ন পূরণ হবে আজ ঠিক রাত ৯টায়, করবেন আপনারা।’

 

গপ্পো মীরের ঠেকের সঙ্গে রংমিলান্তি করে স্বস্তিকা পরেছিলেন নীল সাদা শাড়ি।

 

মীরের জন্য অভিনেত্রী লেখেন, ‘আমার খুবই ভালবাসার মানুষ, তার জন্য রইল অনেকটা ভালবাসা, শুভেচ্ছা এবং ঈশ্বরের আশীর্বাদ।মা কালীকে বলেছি যে এমন হিট হোক সব বল যেন মাঠের বাইরে গিয়ে পড়ে। উনি নিশ্চিত করেছেন, এমনটাই হবে’।

 

সোমবার থেকেই ইউটিউবে শুরু হল মীরের নতুন সেশন ‘গপ্পো মীরের ঠেক’। প্রথমদিন মীরের গলায় শোনা গেল রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা, ‘মাস্টারমশাই’। গত কাল রাত ৯টা থেকে প্রথম ২০ ঘণ্টায় এই গল্প শুনেছেন ১ লক্ষ শ্রোতা।

 

স্বস্তিকা বন্ধু মীরের উদ্দেশ্যে লেখেন যে, আমিই তোমার সবচেয়ে বড় চিয়ারলিডার। মীরের জন্য কালীঘাটে পুজো দিয়েছেন স্বস্তিকা, এই কথা জানার পরেই আবেগে ভাসেন সঞ্চালক অভিনেতা। তাঁর গপ্পোর ঠেকে গল্প পড়ার জন্য আমন্ত্রণও জানান অভিনেত্রীকে।

 

খুব শীঘ্রই ফের বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে মীর-স্বস্তিকাকে। বিজয়ার পরে ছবিতে স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন তাঁরা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link