১৭,৬০০ টাকায় হয়ে যান নতুন Maruti Suzuki গাড়ির মালিক!

Sudip Dey Mon, 31 Aug 2020-2:42 pm,

দিতে হবে না কোনও ডাউন পেমেন্ট। গাড়ির সম্পূর্ণ মেইনটেন্যান্স, ইনশিওরেন্স-সহ নতুন গাড়ি বাড়ি নিয়ে চলে যাওয়া যাবে মাত্র ১৭,৬০০ টাকায়! মাইলস অটোমোটিভ টেকনোলজি সংস্থার সঙ্গে চুক্তির পরেই এমন সুবিধার কথা ঘোষণা করেছে মারুতি সুজুকি ইন্ডিয়া।

গত শুক্রবার পুনে ও হায়দরাবাদে আনুষ্ঠানিক চালু হয়েছে ‘মারুতি সুজুকি সাবস্ক্রাইব’ প্রকল্প। গত জুলাই মাসেই জাপানের ‘ওরিক্স অটো ইনফ্রাস্ট্রাকচার সার্ভিসেস লিমিটেড’ সংস্থার সঙ্গে হাত মিলিয়ে গুরুগ্রাম ও বেঙ্গালুরুতে গ্রাহক নথিভুক্তিকরণ প্রকল্প চালু করে মারুতি।

মাইলস-এর সঙ্গে মারুতির এই চুক্তি হওয়ায় এ বার কর-সহ সাবস্ক্রিপশন মাসিক ১৭,৬০০ টাকা চার্জের বিনিময়ে নতুন সুইফট এলএক্সআই কিনে নিতে পারবেন পুনের গ্রাহকরা। হায়দরাবাদের গ্রাহকদের ক্ষেত্রে কর-সহ এই সাবস্ক্রিপশন চার্জ মাসিক ১৮,৩৫০ টাকা। 

মারুতি সুজুকি ইন্ডিয়া জানিয়েছে, এই প্রকল্পে গাড়ি কিনতে গেলে গ্রাহকদের কোনও ডাউন পেমেন্ট দিতে হবে না। এই সাবস্ক্রিপশন পরিষেবায় জিরো ডাউন পেমেন্ট, গাড়ির সম্পূর্ণ মেইনটেন্যান্স, ইনশিওরেন্স, ২৪ X ৭ ঘণ্টা রোডসাইড সাপোর্ট বা ঝুঁকিহীন রিসেল-এর মতো একাধিক সুবিধা পাবেন গ্রাহকরা।

মারুতির ডিলার চ্যানেল থেকে গাড়ির মেনটেন্যান্স, রোডসাইড সাপোর্ট ও ইনশিওরেন্স কভারেজ দেবে মাইলস। এই সাবস্ক্রাইব প্রকল্পে গ্রাহকরা বেছে নিতে পারেন নতুন সুইফ্ট, ডিজায়ার, ভিটারা ব্রেজা ও এর্তিগা-র মধ্যে যে কোনও মারুতি সুজুকি এরিনার গাড়ি। আবার নেক্সা এরিনা থেকেও বেছে নেওয়া যেতে পারে নতুন সিয়াজ, ব্যালেনো বা এক্সএল৬-এর মধ্যে যে কোনও গাড়ি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link