আন্দোলনে নৈতিক সমর্থন, মমতার ধরনা মঞ্চে বিরোধীদের ঐক্য

Tue, 05 Feb 2019-9:05 am,

‘পাশে আছি’। ধর্মতলা মেট্রো চ্যানেলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ধরনা মঞ্চে উপস্থিত থেকে বার্তা দিলেন আরজেডি-র তেজস্বী যাদব। তাঁর সঙ্গে ছিলেন ডিএমকে-র কানামোঝিও।

মুখ্যমন্ত্রীর পাশে বসে তেজস্বী জোর গলায় বললেন,  “ সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে লড়াই করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ওরা ভেবেছে ভয় দেখালে ওঁকে থামানো যাবে। বিজেপির সঙ্গে লড়াই করতে হবে। ”  তিনি আরও বলেন, “আমার পরিবারের সবার বিরুদ্ধে মামলা চলছে। দেশকে বাঁচাতে হলে মোদীকে ভাগাতে হবে।”

ফের মোদী- বিরোধী জোট মজবুত করার বার্তা দিয়ে তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়কে পূর্ণ সমর্থন করছি। সবাই একজোট হয়ে দেশ বাঁচাও। ১৯এর ব্রিগেডের পর মোদী বুঝে গিয়েছেন, একটিও সিট পাবেন না। তাই সিবিআই ভয় দেখাচ্ছেন।” লালুপুত্রের কটাক্ষ, “ ভয় পেয়ে নীতিশ জী বিজেপিতে যোগ দিয়েছেন। গণতন্ত্র বাঁচাতে হলে সব দলকে এক জোট হয়ে লড়তে হবে।”

গণতন্ত্র বাঁচাওয়ের ডাক দিয়ে এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে ছিলেন ডিএমকে-এর কানামোঝিও। তিনি বলেন, “বিজেপির ফ্যাসিবাদী সরকার দেশকে ভাগ করতে চায়। যে কোনও মূল্যে ক্ষমতায় থাকতে চায়। তাকে রোখার প্রয়োজন রয়েছে।”

ধরনা মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে কলকাতায় আসছেন চন্দ্রবাবু নাইডু। বেলা তিনটের সময় তাঁর মঞ্চে আসার কথা। মমতাকে নৈতিক সমর্থন জানাতেই তাঁর কলকাতায় আসা। 

মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘দেশ বাঁচাও’ আন্দোলনে পাশে থাকার বার্তা দিয়েছেন  স্ট্যালিনও।  তাঁকে ফোন করে সমর্থন জানিয়েছেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link