সোশ্যালে বলিউডের তৈমুরের সঙ্গে পাল্লা দিচ্ছে টলিউডের তিন সেলেব পুত্র!

Sat, 05 Dec 2020-4:41 pm,

সোশ্যালে তৈমুরের জনপ্রিয়তার কথা নতুন করে না বললেও চলবে। জন্মের পর থেকেই সে তারকা। সইফ-করিনার থেকেও সোশ্যাল মিডিয়ায় বেশি জনপ্রিয় তৈমুর আলি খান। তবে নেট দুনিয়ায় টলিপাড়ার তিন সেলেব পুত্রও কিন্তু কম যায় না। তারাও কিন্তু সোশ্যালে বেশ জনপ্রিয়। 

 

ছবি-ইনস্টাগ্রাম

জন্মের পর থেকে সোশ্যাল মিডিয়ায় তৈমুরের নতুন ছবি পোস্ট হওয়া মাত্রই ভাইরাল হতে দেখা গিয়েছে। তৈমুরের ছবি নিয়ে নেটিজেনদের উৎসাহের কথা মাথায় রেখে পাপারাৎজির ক্যামেরাও আজকাল তৈমুরের ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়ে।

 

 

ছবি-ইনস্টাগ্রাম

নাহ, টলিপাড়ায় পাপারাৎজি কালচার এখনও পর্যন্ত নেই। তবে তাতে কী! সোশ্যাল মিডিয়ায় রাজ-শুভশ্রীর ছেলে যুবান, কোয়েল-নিসপালের ছেলে কবীর কিংবা পূজা বন্দ্যোপাধ্যায়-কুণাল বর্মার ছেলে কৃশবের ছবি এখন শুধুই পোস্ট হওয়ার অপেক্ষা। সোশ্যালে পোস্ট হতেই তা নিমেষে ভাইরাল হয়ে যায়। 

 

 

ছবি-ইনস্টাগ্রাম

গত ১২ সেপ্টেম্বর, জন্মের পর হাসপাতাল থেকে ছেলের প্রথম ছবি পোস্ট করেন অভিনেত্রী শুভশ্রী। তার একদিন পরেই সদ্যোজাত ছেলেকে কোলে নিয়ে ছবি পোস্ট করে পরিচালক বাবা রাজ। তারপরেই সোশ্যাল মিডিয়ার পাতায় রাজ-শুভশ্রীর ফ্যানপেজের মাধ্যমে সে ছবি ভাইরাল হয়ে যায়। 

 

 

ছবি-ইনস্টাগ্রাম

 

গত ৫ মে ছেলে কবীরের সঙ্গে নিজেই সকলের আলাপ করিয়ে দিয়েছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। জানিয়েছিলেন তাঁর আর নিসপাল সিংয়ের পরিবারে নতুন অতিথি কবীরের আসার কথা। কোয়েল মল্লিকের পোস্ট করা সেই ছবিও ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। 

 

ছবি-ইনস্টাগ্রাম

কোয়েল মল্লিককে অবশ্য রাজ-শুভশ্রীর তুলনায় কবীরের ছবি কিছুটা কম পোস্ট করতেই দেখা যায়। তবে যখনই তিনি ছেলের ছবি পোস্ট করেছেন, তা নিমেষে ভাইরাল হয়েছে। 

 

 

ছবি-ইনস্টাগ্রাম

টলিউডের আরও এক সেলেব পুত্র কৃশব। অভিনত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের ছেলে তিনি। যদিও হিন্দি টেলিভিশনের অন্যতম মুখ কুণাল বর্মাকে বিয়ে করার পূজা বর্তমানে ছেলে কৃশবকে নিয়ে স্বামীর সঙ্গে মুম্বইতেই থাকেন। তবে তাতে কী! পূজা বন্দ্যোপাধ্যায় টালিগঞ্জেরও যথেষ্ঠ পরিচিত মুখ। তাই তাঁর ছেলেকে দেখার আগ্রহ বাংলার নেটিজেনদের মধ্যেও রয়েছে। 

 

ছবি-ইনস্টাগ্রাম

 

 

 

ছেলের নানান মুহূর্তের ছবি রাজ-শুভশ্রী দুজনেই নিয়ম করে ইনস্টাগ্রামে পোস্ট করতে থাকেন। কখনও জিন্স-শার্ট, কখনও আবার ধুতি পাঞ্জাবিতে সেজে উঠতে দেখা যায় রাজ-শুভশ্রীর আদরের যুবানকে। 

 

 

ছবি-ইনস্টাগ্রাম

প্রসঙ্গত, কারোনাকালে জন্ম হয় টলিপাড়ার তিন সেলেব কোয়েল-শুশ্রী-পূজার ছেলের। ৫ মে জন্ম হয় কোয়েলের ছেলে কবীরের। ১২ সেপ্টেম্বর জন্ম হয় শুভশ্রীর ছেলে যুবানের। আর পূজার ছেলে কৃশবের জন্ম হয় ৯ অক্টোবর।

 

 

ছবি-ইনস্টাগ্রাম 

শুভশ্রী-কোয়েলরা তাঁদের ছেলের সম্পূর্ণ ছবি সোশ্যালে পোস্ট করেছেন। তবে পূজা বন্দ্যোপাধ্যায় ছেলের সঙ্গে তাঁর অনুরাগীদের আলাপ করালেও, ছোট্ট কৃশবের এখনও মুখ দেখতে পাননি তাঁর অনুরাগীরা।

 

ছবি-ইনস্টাগ্রাম

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link