অরগ্যাজম-এর সুখ বাড়াতে পারে এই পাঁচটি কথা, সঙ্গীকে কখনও বিছানায় বলেছেন?

Sat, 25 Jan 2020-3:05 pm,

অরগ্যাজম বাড়াতে শারীরিক ক্রিয়াকলাপের মতোই যথেষ্ট গুরুত্বপূর্ন ভূমিকা রাখে মুখের কথা। অনেকেই পছন্দের সঙ্গীর সঙ্গে বিছানা ভাগ করে নিলেও সুখী হন না শারীরিক সম্পর্কে। তাই ঘনিষ্ঠ মুহূর্তে নজর রাখুন সঙ্গীর অনুভূতির উপর। আর ঘনিষ্ঠ মুহূর্তে সামান্য কয়েকটা কথা বলুন যা বদলে দেবে  আপনার সেক্স লাইফ

১."তুমি দারুন" হ্যাঁ কথাটা হয়তো সামান্য। কিন্তু জানেন কি, আপনার সঙ্গী এটা শুনতে চায়! পুরুষ এবং মহিলা উভয়েই নিজেদের সেক্স লাইফ নিয়ে অত্যন্ত সচেতন। তাই আপনার সঙ্গীকে জানান, সবই দারুণ! গোটা বিষয়টাই আপনি উপভোগ করেছেন। তাতে দেখবেন উৎসাহ অনেক বেড়ে যাবে।

২."ও মাআআআআআআই গড" ​ জানেন কি এই কথাটা শুধুমাত্র হতাশার ক্ষেত্রে নয়, ব্যবহার হতে পারে চরম তৃপ্ততার মুহূর্তে। আপনার সঙ্গীর সঙ্গে বিছানায় যে মুহূর্তেই আপনি পরিতৃপ্ত হবেন, তখনই আপনার সঙ্গীকে জানাবেন। দেখবেন দুজনেরই ঘনিষ্ঠতার মুহূর্তগুলো চিরস্মরণীয় হয়ে থাকবে।  

৩."আমার দারুণ লাগে যখন তুমি..." এই কথাটি স্পষ্ট করে দেবে আপনার ও আপনার সঙ্গীর পছন্দের-অপছন্দের দিক গুলি। যা আপনাকে ও আপনার সঙ্গীকে তৃপ্তি দেবে। আর তারপর দেখুন, আপনাকে আরাম দিতে কীভাবে সে ওই কাজটাকে নিজের ব্যক্তিগত মিশনে পরিণত করছে!

 

৪."তার নাম" চরম উত্তেজনার মুহূর্তকে আরও স্পেশাল করে তুলতে সঙ্গীর নাম ধরে ডাকুন। বিশ্বাস করুন, আপনার সঙ্গীরও পছন্দ হবে। বাড়বে উত্তেজনাও। কখনও আবার ভুলেও এক্স বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ডের নাম নেবেন না। 

৫. আর ইউ স্যাটিসফায়েড অর স্টিল হাঙ্গরি? শেষবেলায় এই কথাটাও কিন্তু আপনার সঙ্গে সঙ্গীর মনের যোগাযোগ বাড়াতে পারে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link