জীবনে হঠাত্ এসেছিল প্রেম! বিতর্কে জড়িয়েছিলেন দেশের এই রাজনীতিবিদরা

Sat, 25 Aug 2018-6:07 pm,

কংগ্রেস জেনারেল সেক্রেটারি দিগ্বিজয় সিং ও টেলিভিশন সাংবাদিক অমৃতা রাইয়ের একাধিক অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল। দিগ্বিজয় সিং সম্পর্কের কথা অস্বীকার করেননি। ২০১৫ সালে দুজনে বিয়ে করেন। ১৯৬৯ সালে প্রথম বিয়ে হয়েছিল দিগ্বিজয়ের। তবে প্রথম পক্ষের স্ত্রী মারা যান ২০১৩ সালে। প্রথম পক্ষের চার সন্তান রয়েছে এই নেতার।

কংগ্রেস নেতা শশী থারুরকে প্রকাশ্যে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন পাকিস্তানের সাংবাদিক মেহের তারার। পরে অবশ্য শশীর স্ত্রী সুনন্দা পুষ্কর মেহেরকে আইএসআই এজেন্ট বলে দাবি করেন। শশী ও মেহের পরবর্তীকালে সম্পর্কের কথা অস্বীকার করেন।

উত্তরপ্রদেশ ও উত্তরাখণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও বর্ষীয়ান কংগ্রেস নেতা নারায়ণ দত্ উজ্জ্বলা শর্মা নামের এক মহিলার সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন। তবে উজ্জ্বলার ছেলে রোহিত শেখর আইনি লড়াইয়ে প্রমাণ করেন, তিনি নায়ারণের সন্তান। শেষমেষ ৮৮ বছর বয়সে ঘটা করে উজ্জ্বলাকে বিয়ে করেন তিনি।

রাজ্যসভার সাংসদ ও বলিউড অভিনেতা রাজ বব্বর ও অভিনেত্রী স্মিতা পাতিলের সম্পর্ক নিয়ে আটের দশকে প্রচুর হইচই হয়েছিল। সে সময় স্ত্রী নাদিরা জাহিরকে ছেড়ে স্মিতাকে বিয়ে করতে উঠেপড়ে লেগেছিলেন রাজ। তার পর অবশ্য ১৯৮৬ তে মাত্র ৩১ বছর বয়সে মারা যান স্মিতা পাতিল।

তাঁর ফোন কলের অডিও বাজারে ছেড়েছিল কেউ বা কারা। সমাজবাদী পার্টি নেতা অমর সিং বলিউড নায়িকা বিপাশা বসুর সঙ্গে যৌন কথোপকথন করতেন। অডিওতে সেটাই শোনা গিয়েছিল। তার পর মহাফাঁপড়ে পড়েছিলেন এই বর্ষীয়ান নেতা।

বিমানসেবিকা গীতিকা শর্মার রহস্যজনক মৃত্যুর পর সন্দেহের তির ছিল হরিয়ানার মন্ত্রী গোপাল গয়াল কাণ্ডার দিকে। সুইসাইড নোটে কাণ্ডাকে নিজের মৃত্যুর জন্য দায়ি করে গিয়েছিলেন গীতিকা। লিখেছিলেন, দিনের পর দিন তাঁর উপর শারীরীক ও মানসিক অত্যাচার করতেন কাণ্ডা। 

নার্স ভানওয়ারি দেবির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রাজস্থানের মন্ত্রী মাহিপাল মাদেরনা। আচমকা ভানওয়ারি দেবির মৃত্যুর পর তাঁকে গ্রেফতার করে পুলিশ। সিআইডির জেরার মুখে সম্পর্কের কথা স্বীকার করেছিলেন তিনি। মাহিপাল আরও জানান, বিভিন্ন ভিডিওটেপ দেখিয়ে তাঁকে ব্ল্যাকমেইল করা শুরু করেছিলেন ভানওয়ারি দেবি।

পাকিস্তানের সাংবাদিক আরুসা আলমের সঙ্গে সম্পর্কের জড়িয়েছিলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। ২০০৪-এ পাক সফরে গিয়ে আরুসার সঙ্গে দেখা হয় তাঁর। যদিও দুজনেই দাবি করেছিলেন, তাঁরা পরস্পরের ভাল বন্ধু। 

১৭ বছরের দাম্পত্য জীবন ভেঙে যাওয়ার পর পায়েল নাথ নামক এক সাংবাদিকের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। তবে জম্মু-কাশ্মীরের মুখ্যমন্ত্রী সেই সম্পর্ক অস্বীকার করেছেন বরাবর। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link