বিশ্বকাপের টুকরো খবর

Mon, 18 Jun 2018-2:29 pm,

মস্কোয় ভুভুজেলা বাজাচ্ছে ভালুক :

রাশিয়ার রাজধানী মস্কোতে ভালুক বাজাচ্ছে ভুভুজেলা। কোনও ভালুকের পোশাক পরা মানুষের কীর্তি নয়। রীতিমতো আসল ভালুকের কীর্তি। হুডখোলা গাড়িতে করে যাচ্ছে ভালুক। এ সময় তাকে একটি ভুভুজেলা বাঁশি এগিয়ে দিলে সে তা কিছুক্ষণ বাজিয়েও দেয়। সৌদি আরবের সঙ্গে খেলায় রাশিয়া পাঁচ গোলে জেতার পর পরই তিনজন ব্যক্তি ভালুকটিকে নিয়ে রাস্তায় নামে। মস্কোর রাজপথের সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

 

মেসিদের সতর্ক করলেন মডরিচ :

আইসল্যান্ডের সঙ্গে ড্র করেছে আর্জেন্টিনা। নাইজেরিয়াকে হারিয়েছে ক্রোয়েশিয়া। বৃহস্পতিবার ক্রোয়েশিয়ার মুখোমুখি আর্জেন্টিনা। মাঠে নামার আগেই মাইন্ড গেম শুরু করে দিলেন ক্রোট ক্যাপ্টেন লুকা মডরিচ। তিনি বলেছেন, "আমাদের জয়টা অবশ্যই আর্জেন্টিনার একটু চাপ বাড়িয়ে দেবে।"

আশাবাদী মেসি :

আইসল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে জিততে না পারলেও হতাশ হয়ে পড়েননি লিওনেল মেসি। তিনি বলেন, "এটা সবে প্রথম ম্যাচ। এখনও সব শেষ হয়ে যায়নি। এটা ঠিক যে বিশ্বকাপের সব ম্যাচগুলিতেই সমানে সমানে লড়াই হচ্ছে। সব দলকেই সমান শক্তিশালী দেখাচ্ছে। তা সত্ত্বেও বলব যে আমাদের সামনে একই রকম সুযোগ রয়েছে।"

জার্মানির বিরুদ্ধে জয়, মেক্সিকোয় ভূমিকম্প :

রবিবার জার্মানির বিরুদ্ধে লোজানোর জয়সূচক গোলটির সময় মেক্সিকোর মানুষ এমন উল্লাসে মেতেছিল, যে তাতে নাকি  ভূমিকম্পই হয়ে গেছে। ইউএসএ টুডে জানিয়েছে, যুক্তরাষ্ট্রের সাউদার্ন ক্যালিফোর্নিয়া আর্থকোয়েক সেন্টারের রিখটার স্কেলে গোলের মুহূর্তে রিখটার স্কেলে মেক্সিকোয় ভূকম্পনের মাত্রা ধরা পড়ে ২। মাত্রা কম হওয়ার কারণেই সেটি মানুষ অনুভব করেননি।

 

পোগবার গোল কেড়ে নিল ফিফা :

শনিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে করা পল পোগবার গোলটি কেড়ে নিল ফিফা। ফিফা প্রাথমিকভাবে গোলটিকে পোগবার গোল হিসেবে উল্লেখ করলেও, পরে ভিডিও বিশ্লেষণে ভুল শুধরে নেন ফিফা অফিসিয়ালরা। ফিফার পক্ষে পরে গোলটিকে আজিজির আত্মঘাতী গোল হিসাবেই উল্লেখ করা হয়েছে।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link