Miss Election: পুরভোটের ফল বেরনোর আগেই `জয়ী` অনন্যা, পেলেন সর্বাধিক `ভোট`!

Mon, 20 Dec 2021-1:45 pm,

নিজস্ব প্রতিবেদন : পুরভোটের ফল বেরতে এখনও একদিন বাকি। তবে ভোটের ফল বেরনোর আগেই 'জয়ী' তৃণমূলের অনন্যা ব্যানার্জি।

 

'মিস ইলেকশন' হলেন অনন্যা ব্যানার্জি। পুরভোটে প্রতিদ্বন্দ্বী মহিলা প্রার্থীদের পিছনে ফেলে 'সবচেয়ে সুন্দরী'র খেতাব উঠল অনন্যার মাথায়।

 

কলকাতা পুরসভার ভোট মিটেছে রবিরার। ফল ঘোষণা মঙ্গলবার। তাঁর আগেই ১০৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীর মুকুটে জুড়ল নয়া পালক।

 

পুরভোটের সকল সুন্দরী মহিলা প্রার্থীদের নিয়ে অনলাইনে একটি বিউটি কনটেস্টের আয়োজন করা হয়েছিল। সেই সৌন্দর্য প্রতিযোগিতাতেই সর্বাধিক ভোট পেয়ে জয়ী অনন্যা ব্যানার্জি। 

প্রতিদ্বন্দ্বীদের তালিকায় ছিলেন ৪৬ নম্বর ওয়ার্ডের সিপিআইএম প্রার্থী অনুষা আকবর, ৫৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী ইন্দ্রাণী সাহা ব্যানার্জি ও ৮৭ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থী কোলি নারায়ণ মুখার্জি।

সবাইকে পিছনে ফেলে শেষ হাসি হেসেছেন একসময়ের 'মিস ক্যালকাটা' তৃণমূলের অনন্যা। পুরভোটে সবচেয়ে সুন্দরী কে? 'মিস ইলেকশন'কে নির্বাচন করেছেন গ্রাম বাংলার মহিলা হস্তশিল্পীরা।

প্রসঙ্গত, সুন্দরী, বুদ্ধিদীপ্তা অনন্যা ব্যানার্জি রাজনীতির ময়দানে একজন চোখে পড়ার মত ব্যক্তিত্ব। 

এর আগে বিধানসভা ভোটের আগে 'দুয়ারে সরকার'-এ 'রূপশ্রী' কন্যাদের বিনামূল্যে 'মেকওভার', সঙ্গে বিউটি টিপস দিয়েছিলেন অনন্যা ব্যানার্জি।

 

তার আগে লোকসভা ভোটের আগে খবরে এসেছিল অনন্যার 'মমতা শাড়ি'। শাড়ির আঁচল থেকে পুরোটাতেই ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের বিভিন্ন ছবি। শাড়ির নকশা করেছিলেন কাউন্সিলর অনন্যা ব্যানার্জি। বড়বাজারে 'হট কেক'-এর মত বিক্রি হয়েছিল সেই শাড়ি।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link