ধর্মঘটে অভিনেতারা, সোমবার থেকে বন্ধ হয়ে যেতে পারে একাধিক ধারাবাহিকের সম্প্রচার

Sat, 18 Aug 2018-11:54 am,

শনিবার সকালে টলিপাড়ার বিভিন্ন স্টুডিওয় অভিনেতারা হাজির হলেও কাজে যোগ দেননি। এরই মধ্যে প্রকট হয়ে উঠেছে আর্টিস্ট ফোরামের অভ্যন্তরীণ রাজনীতি। পরিস্থিতি সামাল দিতে ময়দানে নেমেছেন প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। ওদিকে চ্যানেল কর্তৃপক্ষগুলির তরফে জানানো হয়েছে, তাদের হাতে ধারাবাহিকের কোনও অসম্প্রচারিত পর্ব মজুত নেই। ফলে অবিলম্বে শুটিং চালু না হলে সোমবার থেকে বন্ধ হয়ে যেতে পারে বহু ধারাবাহিকের সম্প্রচার। 

অভিনেতাদের সংগঠনের দাবি, সেই চুক্তি মেনে জনপ্রিয় অভিনেতাদের বকেয়া মেটানো হলেও অপেক্ষাকৃত কমপরিচিত অভিনেতাদের টাকা এখনো মেটায়নি বেশ কয়েকজন প্রযোজক। অভিনেতাদের পাওনা বকেয়া রেখেছে এমন প্রযোজনা সংস্থার তালিকায় রয়েছে ব্ল্যাক ম্যাজিক ও ভেঙ্কটেশের নামও। তাছাড়া সেদিনের চুক্তির কোনও লিখিত দস্তাবেজ অভিনেতাদের সংগঠনকে দেওয়া হয়নি বলেও অভিযোগ। 

অভিনেতাদের দাবি, মাসখানেক আগে টালিগঞ্জের প্রযোজকদের সঙ্গে অভিনেতা ও কলাকুশলীদের একটি চুক্তি হয়। সেই চুক্তি অনুসারে কলাকুশলীদের বেতন বাড়ে ৪০ শতাংশ। তাঁদের কাজের সময় সর্বোচ্চ ১২ ঘণ্টা বেঁধে দেওয়া হয়। অভিনেতাদের কাজের সময় বেঁধে দেওয়া হয় ১০ ঘণ্টা। তাছাড়া অবিলম্বে অভিনেতাদের বকেয়া বেতন মেটানো হবে বলে জানান প্রযোজকরা। 

টলিপাড়ায় শুটিং বন্ধ হওয়ায় সোমবার থেকে বন্ধ হয়ে যেতে পারে বিভিন্ন টেলিভিশন চ্যানেলের একাধিক জনপ্রিয় ধারাবাহিক। 

প্রযোজক - আর্টিস্ট ফোরামের দড়ি টানাটানিতে বন্ধ টলিপাড়ায় ধারাবাহিকের শুটিং। বকেয়ার দাবিতে শনিবার কাজে যোগ দেননি ধারাবাহিকের বহু অভিনেতা - অভিনেত্রী। অভিযোগ, মাসখানেক আগে অভিনেতাদের সংগঠনের সঙ্গে প্রযোজকদের যে চুক্তি হয়েছিল তা মানা হচ্ছে না বলে অভিযোগ অভিনেতাদের। 

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link