`হইচই আনলিমিটেড`-এর `ঘুড়ি উৎসব`: দেবকে জাপটে ধরলেন এক যুবতী

Sun, 16 Sep 2018-7:57 pm,

রবিবার ১৬ সেপ্টেম্বর নিউ টাউনের ইকো পার্কে আয়োজন করা হয়েছিল 'ঘুড়ি উৎসব' সৌজন্যে দেব এন্টারটেইনমেন্ট ভেনচার্সের ছবি হইচই আনলিমিটেড। 'চ্যাম্প' থেকে 'কবীর' সব ছবির প্রমোশনেই চমক দিয়েছেন দেব, 'হইচই আনলিমিটেড'-এর ক্ষেত্রেও তার অন্যথা হল না।

রবিবার ইকো পার্কে দেবকে দেখতে উপচে পড়েছিল সাধারণ মানুষের ভিড়। সবাইকে ধীরে ধীরে সরিয়ে কোনও রকমে গন্তব্যে পৌঁছন টলিউড সুপারস্টার দেব।

বিশ্বকর্মা পুজোয় ঘুড়ি ওড়ানোই রীতি। সেকথা মাথায় রেখেই দেবের ছবি 'হইচই আনলিমিটেড'-এর ঘুড়ি উড়ল ইকো পার্কের আকাশে।

নিজের সিনেমার প্রমোশনে গিয়ে মোটেও তারকাদের মত বসে থাকলেন না দেব। দেব এন্টারটেইনমেন্ট ভেনচার্সের অন্যান্য কর্মীদের সঙ্গে মিশে গিয়ে তিনিও বিভিন্ন কাজে তিনিও হাত লাগালেন। নিজের হাতে সিনেমার হোর্ডিং লাগাতে দেখা গেল দেবকে।

হাতে লাটাই তুলে নিয়ে নিজের হাতে ঘুড়ি ওড়ালেন দেব, সঙ্গী হলেন অভিনেতা রজতাভ দত্ত।

এদিন ইকো পার্কে হাজির ভক্তদের সঙ্গে হাসিমুখে ছবি তুলতে দেখা গেল অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় ও কনিনীকা বন্দ্যোপাধ্যায়কে।

'ঘুড়ি উৎসব' এ আচামকাই একটা কাণ্ড ঘটে গেল, সেখানে ভিড় ঠেকে দেবের কাছে পৌঁছে হঠাৎই প্রিয় তারকাকে জাপটে ধরলেন দেবের এক মহিলা ভক্ত। আচমকা এই ঘটনায় কিছুটা হকচকিয়ে গিয়েছিলেন দেব নিজেও। তবে নিজেই ওই যুবতীকে খুব সহজভাবেই সামলে নিলেন দেব। 

দেবের ওই মহিলা ভক্তকে কিছুতেই ছাড়ানো যাচ্ছিল না, কোনও রকমে টানে হিচড়ে কোনওরকমে তাঁকে ছাড়ানো হল, পরিস্থিতি যাতে খারাপ না হয় দেবও ওই যুবতীকে ওই মুহূর্তে বোঝানোর চেষ্টা করলেন।

হইচই আনলিমিটেডের ঘুড়ি উৎসবে বেশ খোশ মেজাজে দেখা গেল দেবকে, তাঁর সঙ্গে ছিলেন কৌশানি মুখোপাধ্যায়, কনিনীকা বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্তের মত অভিনেতারা।

কাজের ফাঁকে সহকর্মীদের সঙ্গে গল্প গুজবেও মেতে উঠলেন টালিগঞ্জের সুপারস্টার, মাঝে হালকা মিউজিকে কোমরও দোলালেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link