Topless Actresses: এই ১০ বলিউড অভিনেত্রী ক্যামেরার সামনে সত্যিই হয়েছেন টপলেস! কার তাতে কী...

Sat, 15 Oct 2022-1:53 pm,

সৃজিতা মৈত্র: শুধু মহিলারা নয়, এখন পুরুষরাও ক্যামেরার সামনে নগ্ন হয়ে ফটোশ্যুটে মত্ত। তা নিয়ে কটাক্ষেরও শেষ নেই। রনবীর সিং এবং উরফি জাভেদ এখনও এই বিষয়ে আলোচনার শীর্ষে। কিন্তু ক্যামেরার সামনে নগ্ন হওয়ার ট্রেন্ড আজকের তো নয়। বরং এর আগেও বলিউডের পাশাপাশি দক্ষিণের বহু অভিনেত্রীই উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন। তবে এই জাদুর জাদুকর হলেন ফটোগ্রাফার ডাব্বু রত্নানি। অধিকাংশ ক্ষেত্রে তাঁর বার্ষিক ক্যালেন্ডারের শ্যুটে এইরকম বোল্ড শ্যুট করে থাকেন। তাঁর তালিকায় থাকা জাদুকরদের এবং বাকিদেরও একবার ঝালিয়ে নেওয়া যাক -

সানিকে খোলামেলা পোশাকেই দেখতে আমরা অভ্যস্ত। ২০২১ সালে প্রখ্যাত ফটোগ্রাফার ডাব্বু রত্নানির জন্য শ্যুট করেছিলেন। গোলাপি রঙের বড় টুপি দিয়ে ঊর্ধ্বাঙ্গ ঢাকা ছিল। আর পরনে ছিল শুধুমাত্রই গোলাপি রঙের হাই হিল।

ডাব্বু রত্নানির ক্যালেন্ডারের ফটোশ্যুটের জন্য টপলেস হয়েছিলেন কিয়ারা আদবানীও। শুধুমাত্র একটা বড় গাছের পাতার আড়ালে ঢাকা ছিল তাঁর ঊর্ধ্বাঙ্গ। এই ছবি নিয়েও বিশাল চর্চা হয়েছিল।

সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াতে দিশা পাটানি প্রথম সারিতেই থাকেন। ডাব্বু রত্নানির বার্ষিক ক্যালেন্ডারের জন্য তিনিও টপলেস বোল্ড শ্যুট করিয়েছিলেন। 

জ্যাকলিনও রয়েছেন এই তালিকায়। বিছানার ওপর সাদা চাদর গায়ে মুড়িয়ে বোল্ড শ্যুট করেছিলেন।

শ্রদ্ধা কাপুরও শ্যুটে তাঁর জাদু দেখিয়ে ছিলেন। হালকা নিউড মেকাপে পরনে কিছুই ছিল না। পা ভাঁজ করে বসে থাকা অবস্থায় দেখা যায় তাঁকে।

সাহসী এই অভিনেত্রী কোনও ফটেশ্য়ুটের জন্য় নয়, এমন কী স্টুডিয়োর চার দেওয়ালেও নয়। তিনি টপলেস হয়ে দাঁড়িয়েছিলেন বারান্দায়। পিছন থেকে ছবি তোলা হয়। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছাড়তেই, হইচই হতে বেশি সময় লাগেনি।

অন্তরঙ্গ দৃশ্যের কারণে চর্চায় থাকা শার্লিন চোপড়া, কামসূত্র 3D সিনেমার একটি পোস্টারেই অর্ধনগ্ন অবস্থায় রয়েছেন। সেই পোস্টার সহ সিনেমা বিশাল চর্চিত হয়েছিল।

‘সিংঘম‘ ছবির মাধ্যমে বলিউডে পা রাখা দক্ষিণী অভিনেত্রীও অনাবৃত ঊর্ধ্বাঙ্গে বোল্ড ফটোশ্যুট করেছিলেন। 

শুধুমাত্র এই কারণেই একবার লাইম লাইট কেড়ে নিয়েছিলেন লিসা হেডেন। একটি বিশেষ ফটোশ্যুটের কারণে তিনি বোল্ড ফটোশ্যুট করেছিলেন এবং সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন যা আজও চর্চিত।

কলকি তার বোল্ড স্বভাবের কারণে বারাবরই খুব চর্চায় থাকেন। ২০১৭ সালে তিনি একটি ছবি শেয়ার করেন যাতে তিনি সম্পূর্ণ নগ্ন ছিলেন। সাদা কালো সেই ছবিতে তাঁর উন্মুক্ত পিঠ দেখা যাচ্ছিল। সেই ছবির ক্যাপশনে তিনি লেখিছিলেন, ছায়া ও আলোর মধ্যবর্তী পথে রয়েছি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link