Vikram-Jeet: `যুদ্ধ শুধু সিনেমার পর্দাতেই ভালো`, `পারিয়া`র ট্রেলার লঞ্চে বিক্রমের পাশে জিৎ

Thu, 25 Jan 2024-5:32 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি প্রকাশ্যে এল 'পারিয়া' ছবির ট্রেলার। ২৩ জানুয়ারি, মঙ্গলবার মুক্তি পায় ট্রেলারটি। 

 

পথকুকুরদের উপর অত্যাচারের কাহিনী নিয়ে বড়পর্দায় আসছেন পরিচালক তথাগত মুখোপাধ্যায়। ছবি নিয়ে অনেক আগেই পশুপ্রেমীদের মধ্যে উত্তেজনা ছিল। ছবির ট্রেলার লঞ্চের পর অপেক্ষার অবসান হল। 

 

ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায়। ছবিতে বিক্রমের বিপরীতে দেখা যাবে অঙ্গনা রায়কে। মুখ্য মহিলা চরিত্রে এটাই তাঁর প্রথম ছবি। একটি গুরত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন অম্বরীশ ভট্টাচার্য।

 

ছবিতে একেবারে অন্যরকম লুকে ধরা দিয়েছেন সৌম্য মুখোপাধ্যায়। 

 

ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জিৎ। সেখানে গিয়ে অভিনেতা বলেন, 'যুদ্ধ শুধু সিনেমার পর্দাতেই ভালো, আসল জীবনে নয়।' এবং বিক্রমের প্রসঙ্গে বলেন, 'বিক্রম আমার ছোট ভাইয়ের মতো। এই ছবির জন্য বিক্রম নিজের শরীরে আমূল পরিবর্তন এনেছে। খুব পরিশ্রম করেছে, আমি জানি এই পরিবর্তন আনা কতটা কঠিন। পারিয়া'র জন্য আমার শুভেচ্ছা রইল।'

 

পারিয়া ছবির সঙ্গীত পরিচালনা করেছেন রণজয় ভট্টাচার্য। রণজয় জানান যে এই ছবির জন্য একটি গান গেয়েছেন সোনু নিগম। সোনু নিগমের গাওয়া গানটি ‘পারিয়া’র টাইটেল ট্র্যাক। এক লড়াইয়ের জন্য প্রস্তুতি নেওয়ার গান এটি। 

 

সোনুর গাওয়া গানটি ছাড়াও আরও দুটি গান থাকবে ছবিতে। সেই গান দুটি গেয়েছেন রণজয় ভট্টাচার্য এবং সোমলতা আচার্য চৌধুরি। আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে 'পারিয়া'।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link