Shruti-Swarnendu Wedding Photo: `স্বপ্নের মতো দিন!`,সাদা জামদানি-রুপোর গয়নায় নজরকাড়া শ্রুতির বিয়ের লুক,মেনুতে ২৩ পদ...

Soumita Mukherjee Mon, 10 Jul 2023-3:39 pm,

সৌমিতা মুখোপাধ্যায়: রবিবার শহরের এক জনপ্রিয় ক্লাবে বিয়ে করলেন টেলিপাড়ার(Television) জনপ্রিয় জুটি পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার(Swarnendu Samaddar) ও অভিনেত্রী শ্রুতি দাস(Shruti Das)।

 

পরিবার ও পারিবারিক বন্ধুদের উপস্থিতিতেই রেজিস্ট্রি করেন তাঁরা। শ্রুতির সিঁথি সিঁদুরে রাঙিয়ে দেন স্বর্ণেন্দু, পরিয়ে দেন মঙ্গলসূত্র।

 

অনেকদিন ধরেই তাঁদের বিয়ে নিয়ে সরগরম টেলিপাড়া। অফিসিয়ালি তাঁরা এখন স্বামী-স্ত্রী। কেমন ছিল বিয়ের দিন?

 

জি ২৪ ঘণ্টা ডিজিটালের সঙ্গে শ্রুতির সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেত্রী জানান, “দিনটা ছিল পুরো স্বপ্নের মতো। মানসিকভাবে অনেক আগেই হয়ে গিয়েছিলাম, এবার খাতায় কলমে হলাম। তোমার বর, তোমার বউ আগেই শুনতাম। এখন গর্বের সঙ্গে বলছি, ‘হ্যাঁ আমি ওর বউ’।”

 

বিয়েতে সাদা রঙের পোশাকেই সেজেছিলেন বর-কনে। শ্রুতি পরেছিলেন সাদা জামদানি ও স্বর্ণেন্দুর পরনে ছিল সাদা ধুতি ও সাদা পাঞ্জাবী।

 

বিয়ের পোশাক সম্পর্কে অভিনেত্রী বলেন, ‘সাধারণত বাগদানে সবাই লেহেঙ্গা ও শেরওয়ানিই পরে, তাই আমরা আমাদের রেজিস্ট্রির লুকটা একটু অন্য রাখতে চেয়েছিলাম। সেই কারণেই সাদা রঙ বেছে নেওয়া। অভিষেক রায়ের ডিজাইন করা সাদা ডিজাইনার জামদানি পরেছিলাম। লালের ছোঁয়া রাখতে হয় তাই শাড়ির পাইপিংটা লাল ছিল’।

 

সাদা পোশাকে বিয়ে এখন ট্রেন্ডিং। তবে যে বিষয়ে শ্রুতি নজর কাড়লেন তা হল সাদা জামদানির সঙ্গে রুপোর গয়না।

 

গয়না প্রসঙ্গে শ্রুতি বলেন, ‘সবাই কুন্দন বা সোনা পরে, আমি একটু অন্য লুক আনার জন্য রুপোর গয়না পরেছিলাম’।

 

শ্রুতি-স্বর্ণেন্দুর বিয়েতে ছিল ২৩ পদ। বিয়ের মেনুতে ছিল ভেজ তন্দুরি প্ল্যাটার, ফিশ ওরলি, মকটেলস (আন্ডার দ্য সি, পিঙ্ক লিপস, অ্যাসরটেড সফট ড্রিঙ্কস), চিকেন সুইট কর্ন স্যুপ, গ্রিন স্যালাড, পাস্তা স্যালাড, ক্রিপসি ন্যুডলস স্যালাড, দই বড়া, বাটার নান, মশালা কুলচা, ডাল মাখানি, স্টিমড রাইস, জাফরানি পোলাও, কাশ্মিরী আলুরদম, নবরত্ন কোর্মা, মটন কষা, ফিশ পাতুরি, আচার, পাঁপড়, মিক্সড ফ্রুট চাটনি, হট গুলাব জামুন, কাঁচা গোল্লা, ভ্যানিলা আইসক্রিমের সঙ্গে হট চকোলেট।

 

২৩ পদের মেনু থাকলেও শ্রুতি জানান, ‘নিজের বিয়ের খাবার কিছুই খেতে পারিনি। সবার সঙ্গে দেখা করতে করতেই সময় কেটে গেছে। আর খাওয়া হয়নি’।

 

রেজিস্ট্রি বিয়েতে সামাজিক বিয়ের রীতি মানেননি তাঁরা। তাই বিয়ে করে ফিরে গেছেন একে অপরের বাড়িতেই। এমনকী কালরাত্রি পালন না করে সোমবার সোজা শ্যুটিং সেটে ফিরেছেন পরিচালক-অভিনেত্রী।

 

তবে শীঘ্রই হানিমুনে যাওয়ার পরিকল্পনা আছে তাঁদের। কোথায় যাচ্ছেন তাঁরা, তা অবশ্য জানা যায়নি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link