Home Tips: অমঙ্গল এড়াতে বাড়িতে কখনই রাখবেন না এই পাঁচ গাছ

Thu, 08 Dec 2022-7:58 am,

গাছ দিয়ে ঘর সাজাতে অনেকেই পছন্দ করেন। কিন্তু যদি বাস্তু মেনে বাস্তুর দিক না মেনে আপনি বাগান তৈরি করেন তাহলে হতে পারে মহাবিপদ।  কোন কোন গাছগুলি আমাদের গৃহের জন্য উপযুক্ত তা গাছ লাগানোর আগে দেখে নেওয়া উচিত। 

বাগানের জন্য উপযুক্ত গাছ হল নিম, কলা এবং আম গাছ। তবে সেই বড় বড় গাছগুলি কখনোই পূর্ব দিকে লাগাবেন না।  সকালের রোদ যদি আপনার গৃহে বাধাপ্রাপ্ত হয়, তা কিন্তু আপনার গৃহের জন্য মোটেই ভালো হবে না।

 

বাড়িতে কোনো ভাবে বনসাই জাতীয় গাছ রাখা যাবে না। এই গাছ কিন্তু আপনার গৃহের জন্য অত্যন্ত অনুপযুক্ত একটি গাছ। এর সঙ্গে আপনার ভাগ্যও নির্ধারিত আছে, সব সময় আপনি উন্নতির শিখরে উঠতে পারবেন না উন্নতিতে বাধা প্রাপ্ত হতে পারেন। 

কোনোরকম কাঁটা জাতীয় গাছ লাগানো যাবে না, কাঁটা জাতীয় গাছ আপনার উন্নতিতে বাধা সৃষ্টি করতে পারে।

 

ঘর সাজানোর জন্য কোনো প্লাস্টিকের গাছ বা আর্টিফিশিয়াল কোনো গাছ ব্যবহার করা উচিত নয়। ঘরে সবসময় জীবন্ত গাছ রাখবেন। জীবনী শক্তির প্রভাব পড়বে জীবনেও। 

 

বাড়ির আশেপাশে কখনোই বট বা অশ্বত্থ গাছ লাগাবেন না। এই গাছ থেকে বীজ করে আপনার বাড়িতেও কিন্তু গাছের জন্ম হতে পারে। সেক্ষেত্রে এর অতিরিক্ত শিকড় আপনার ঘরকে ভেঙে ফেলতে পারে।

সতর্কীকরণ: এই দাবিগুলির বৈজ্ঞানিক ভিত্তি সম্পর্কে জি ২৪ ঘণ্টার কোনও দায় নেই। পদ্ধতি অনুসরণ করুন নিজের দায়িত্বে এবং প্রয়জনে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link