Vastu Tips: পাতিলেবুতেই ভাগ্যে কেল্লাফতে? বাস্তুদোষ কাটাতে দেখে নিন এই টিপস

Mon, 27 Feb 2023-11:32 am,

পাতিলেবু আমাদের জীবনে অনেক উপকার করে। পাতিলেবু আমাদের শরীরের জন্য যেমন ভালো ঠিক তেমনি আমাদের গৃহে পজিটিভ এনার্জিকে রাখতে সাহায্য করে পাতিলেবু। এই পাতিলেবু আজ থেকে শুধু খাওয়ার জন্য বা রূপচর্চার জন্য ব্যবহার করবেন না, পাতিলেবু আপনার ঘরকে সুন্দর করতে সাহায্য করে ঘরের ভেতরে থাকা নানা অশুভ শক্তিকে দূর করে দেয়।

কঠোর পরিশ্রম করেও কিছুতেই সফল হচ্ছে না তাহলে সঙ্গে একটি করে লেবু চারটি লবঙ্গ নিয়ে হনুমান মন্দিরে আপনাকে পৌঁছতে হবে, হনুমান মন্দিরে গিয়ে সেখানে হনুমানজির সামনে বসে হনুমান চালিশা পাঠ করুন, তাতেই কিন্তু সাফল্য আসবে।

কোন ব্যক্তি যদি খারাপ স্বপ্ন দেখে সে স্বপ্ন দেখে, যদি রাত্রেবেলা ঘুম থেকে উঠে পড়ে তাহলে বুঝতে হবে তার মধ্যে কোন অশুভ শক্তি বা নেতিবাচক শক্তি রয়েছে, তাই এর জন্য আপনি বালিশের তলায় একটি সবুজ রংয়ের লেবু রেখে দেন লেবু শুকিয়ে গেলে সেটা সরিয়ে আরেকটি সবুজ লেবু রাখুন, এভাবে পাঁচ বার করলে দেখবেন, খারাপ স্বপ্ন দেখা থেকে আপনি কাটিয়ে উঠতে পেরেছে।

যদি দাম্পত্য কলহ দূর করতে চান, তাহলে একটি বড় বাটির মধ্যে জল ভর্তি করে তার মধ্যে একটি পাতিলেবু রেখে সেটি বেডরুমে রেখে দিতে পারেন, জলটি মোটামুটি চার-পাঁচ দিন অন্তর অন্তর পাল্টে ফেলবেন, এমন প্রতিকারটি একমাস করে দেখুন দাম্পত্য কলহ অনেকটা কেটে যাবে।

 

বাস্তুবিদরা জানান যে বাড়িতে থাকা কোন ব্যক্তি যদি হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়ে, তাহলে আপনি একটি আস্ত লেবুর উপর কালো কালিতে ৩০৭ লিখে ৭ বার এই ব্যক্তির চারপাশে ঘুরিয়ে দিতে পারেন, এতেও আপনি প্রতিকার মিলতে পারে।

প্রবেশদ্বার এর উপরে লেবু, লঙ্কা ঝোলাতে পারেন, লেবু কিন্তু আপনার ঘরের মধ্যে নেগেটিভ এনার্জিকে প্রবেশ করতে দেবে না, তাই আর দেরি না করে, আর যেই প্রবেশদ্বারের ওপরে লেবু লঙ্কা ঝোলান।

 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এর বৈজ্ঞানিক ভিত্তি সম্পর্কে জি ২৪ ঘণ্টার কোনও দায় নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link