Vastu tips: টাকা পয়সা নিয়ে সমস্যা বাড়ছে? ঘরের সামনে এই ভুলগুলি করা নেই তো?

Fri, 23 Dec 2022-4:46 pm,

অনেকক্ষেত্রেই দেখা যায়, আপনি আর্থিক সমস্যায় জর্জরিত রয়েছেন নানা কারণে। বহু চেষ্টা করেও সমস্যা মিটছে না। বাস্তু বিশেষজ্ঞরা মনে করেন যে অনেক সময় ঘরের নানা দোষেও কিন্তু প্রভাব পড়তে পারে আপনার জীবনে। সঠিক রঙ, ঘরের বিন্যাস, আকৃতি সব কিছুরই কিন্তু প্রভাব পড়ে আপনার জীবনে। 

তাই বাড়ির জন্য বাস্তু মেনে চলার পরামর্শ দেন অনেকে। ঘরে ঢোকার মূল দরজাটি ভাল কাঠের করা উচিত। মূল দরজার বাইরে ফোয়ারা ধরনের কিছু না সাজানোই ভাল।

অনেকেই বাড়িতে ঢোকার মূল দরজার পাশে ডাস্টবিন বা জুতোর স্ট্যান্ড রাখেন।  সেটা কখনই করবেন না। বাস্তুমতে এতে আপনার আর্থিক জীবনে বড়সড় প্রভাব পড়তে পারে। 

 

দরজা দিয়ে ঘরে ঢুকেই বাথরুম না থাকাই ভাল। বাস্তুমতে এতে গৃহে নেতিবাচকতা থাকে।  যার প্রভাব পড়ে জীবনে। আর্থিক ক্ষতি হয় অজান্তেই। 

মূল দরজার রঙ কখনই কালো করা উচিত নয়। দরজার ওপর ঘড়ি রাখতে পারেন। বাস্তুশাস্ত্র মতে এটি শুভ সময় নিয়ে আসতে পারে৷ তবে প্রবেশদ্বারের কাছে কোনো প্রাণীর মূর্তি বা অন্য ধরনের মূর্তি রাখবেন না। 

মূল দরজার বাইরে সবসময় আলো জ্বালিয়ে রাখবেন। এতে সমস্ত নেতিবাচকতা দূরে থাকে। সকাল এবং সন্ধ্যেবেলায় ধূপ-ধুনো দিতে পারেন। লবঙ্গ এবং কপূর্র পুড়িয়ে সেই ধোঁয়া মূল দরজার বাইরে দিন। এতে দূরে থাকে নেতিবাচক প্রভাব।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link