Vicky Kaushal: বিশ্বকাপে ভারতই জিতবে, কলকাতায় জানালেন ভিকি...

Soumita Mukherjee Fri, 17 Nov 2023-9:44 pm,

অনুসূয়া বন্দ্যোপাধ্যায়: শুক্রবার ‘সামবাহাদুর’ সিনেমার প্রমোশনের জন্য কলকাতা এসেছিলেন ভিকি কৌশল। ভবানীপুর এডুকেশন সোসাইটিতে ছাত্রছাত্রীদের সঙ্গে আড্ডায় মেতেছিলেন তিনি। সঙ্গে ছিল কলকাতার আইটিসি রয়েল বেঙ্গলে ছিল প্রেস কনফারেন্স। সেখানেই নানান কথা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা।

এর আগেও ভারতীয় সেনার চরিত্রে দেখতে পাওয়া গেছে অভিনেতাকে। তবে এইবার তিনি ভারতের প্রথম ফিল্ড মার্শাল সাম মানেকসাউ অর্থাৎ সাম বাহাদুর-এর ভুমিকায় দেখতে পাওয়া যাবে তাঁকে। এই সিনেমায় তাঁর স্ত্রী-এর ভূমিকায় অভিনয় করছেন সানিয়া মালহোত্রা। এবং ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখতে পাওয়া যাবে ফাতিমা সানা শেখ-কে।

 

তাঁর এই নতুন সিনেমার ব্যাপারে কথা বলতে গিয়ে তিনি জানান, আর্মি ইউনিফর্ম পরলে গর্ব বোদ হয়, পাশাপাশি আবার ভয়ও  লাগে তাঁর। তিনি নিজেকে ভাগ্যবান মনে করছেন এরকম একটি চরিত্র করতে পেরে। যদিও এই কাজ করার জন্য তাঁকে কঠোর শৃঙ্খলার মধ্যে থাকতে হয়েছে। তিনি ছবির পরিচালকের ব্যাপারে জানিয়ে বলেছেন, মেঘনা গুলজার তাঁকে অন্ধ ভাবে বিশ্বাস করেন। আশা করছি আমি তাঁর ভরসা রাখতে পারব।

 

চলতি সময়ের ডিপ ফেক বাড়া নিয়ে তাঁকে প্রশ্ন করলে তিনি জানান,’ডিপ ফেক খুবই ভয়ানক আর খারাপ ব্য়াপার হল এটি তারকাদের সঙ্গেই সবথেকে বেশি পরিমাণে হয়। আমি জানি যে এটা নিয়ে প্রশাসন পদক্ষেপ নিচ্ছে। এই সমস্যা না মিটলে আশা করছি পরবর্তী কালে প্রশাসনের তরফ থেকে আরও বড় পদক্ষেপ নেওয়া হবে।‘

খেলা দেখতে আগাগোড়াই ভালোবাসে অভিনেতা। রবিবারের বিশ্বকাপ নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি জানান, ফাইনালে ভারতই জিতবে। ভারতীয় ক্রিকেট দলের সকলকে অল দ্য বেস্টও জানান তিনি। সেমি ফাইনাল ভালো ভাবে উপভোগ করেছেন তিনি। বন্ধুদের সঙ্গে বসে ফাইনাল দেখবে বলে জানান অভিনেতা।

ইভেন্টে তিনি জানান, সোশাল মিডিয়া ট্রোলিং নিয়ে তিনি ভাবেন না। যদি কোনও ট্রল তাঁর উপকারে লাগে, একমাত্র সেই ধরনের ট্রল নিয়েই মাথা ঘামান অভিনেতা। ডিসেম্বরের ১ তারিখ তাঁর নতুন সিনেমা সামবাহাদুর মুক্তি পেতে চলেছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link