করোনা ত্রানে সেরা ইনিংসের কিটস নিলামে তুললেন কোহলি-ডিভিলিয়ার্স

Tue, 28 Apr 2020-12:57 pm,

করোনাতে আক্রান্ত গোটা বিশ্ব। এই মারণ ভাইরাসের বিরুদ্ধে সংঘবদ্ধ হয়ে লড়তে হবে সবাইকে। গোটা বিশ্বকে হাতে হাত মিলিয়ে লড়াইয়ের বার্তা দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি  এবং দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান এবি ডিভিলিয়ার্স।

এবিডি এবং কোহলি- দুজনে মিলে তাঁদের আইপিএল-এ সেরা ইনিংসের কিটস নিলামে তুললেন। সেই নিলাম থেকে সংগৃহীত অর্থ দান করা হবে করোনা ত্রাণে।

 

২০১৬ সালে দুজনে ছিলেন RCB-র ক্রিকেটার। সেবার বেঙ্গালুরুতে গুজরাত লায়ন্সের  বিরুদ্ধে ২২৯ রানের দুরন্ত পার্টনারশিপ ছিল কোহলি আর ডিভিলিয়ার্সের। দুজনেই শতরান করেছিলেন। তাঁদের এই পার্টনারশিপ ভেঙে দিয়েছিল টি-টোয়েন্টি ক্রিকেটের সর্বোচ্চ রানের পার্টনারশিপের রেকর্ড। সেই ম্যাচের ব্যাট, জুতো, গ্লাভস, টুপি সহ পুরো কিটস কোহলি আর ডিভিলিয়ার্স  নিলামে তুলেছেন।

ইনস্টাগ্রাম লাইভ চ্যাটে কোহলি এবং ডিভিলিয়ার্স তাঁদের সিদ্ধান্তের কথা জানান। সেখানে ডিভিলিয়ার্স জানিয়েছেন, "আমরা আলোচনা করে সেই ম্যাচের কিটস নিলামে দিলাম। মানুষ গিয়ে বিড করতে পারবে। সেখান থেকে অর্জিত সব টাকা কোভিড-19 ফান্ডে যাবে। তা দিয়ে যত সম্ভব মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়া হবে।" ডিভিলিয়ার্সের পাশাপাশি কোহলি ইনস্টাগ্রামে জানিয়েছেন, "আমি এবং আমার বন্ধু এবি ডিভিলিয়ার্স এটা করতে পেরে ভীষণ খুশি।"

 

  দুই ব্যাটসম্যান ইনস্টাগ্রামে সেদিনের নস্টালজিক ম্যাচের স্মৃতিচারণ করেন। পাশাপাশি সেই ম্যাচের স্মৃতিকে আরও জীবন্ত করে তুলতে বেশ কিছু ছবিও পোস্ট করেছেন এবি ডিভিলিয়ার্স। ডেভিলিয়ার্স জানিয়েছেন জীবনে অনেক অসাধারণ সব ম্যাচের স্মৃতি আছে তার মধ্যে এই ম্যাচটি সবচেয়ে গুরুত্বপূর্ণ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link